সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

সিলেটে টিকটক করতে এসে সেলফি ব্রিজ থেকে পড়ে কিশোর নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর ‘সেলফি ব্রিজ’ খ্যাত কাজিরবাজার সেতুর রেলিং থেকে সুরমা নদীতে পড়ে এক কিশোর নিখোঁজ হয়েছে। শনিবার (২০ নভেম্বর) বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। তবে সন্ধ্যা পর্যন্ত তার নাম-ঠিকানা কিছু জানা যায়নি।

এ বিষয়ে পুলিশও কিছু বলতে পারছে না। তবে স্থানীয়দের খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের একটি ডুুবুরি দল এসে সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থল থেকে দুপাশে প্রায় দু কিলোমিটার জায়গা খুঁজেও কিশোরকে উদ্ধার করতে পারেনি বা লাশের সন্ধান পায়নি। রোববার (২১ নভেম্বর) সকালে আবার তারা সন্ধান চালাবে।

এদিকে, স্থানীয়রা বলছেন- শনিবার বেলা ২টার দিকে কাজিরবাজার সেতুর উপরে রেলিংয়ে ওঠে একদল শিশু-কিশোর টিকটক করছিলো। এসময় এক কিশোর নদীতে পড়ে গিয়ে মুহুর্তে তলিয়ে যায়। স্থানীয়রা তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসকে খবর দিলে ইনচার্জ শফিকুল ইসলামের নেতৃত্বে একদল ডুবুরি সন্ধ্যা পর্যন্ত খুঁজেও নিখোঁজ কিশোরের সন্ধান পায়নি।

এ বিষয়ে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ডিউটি অফিসার ‘ফায়ার ফাইটার’ আশরাফুল ইসলাম বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে আমাদের একটি ডুবুরি টিম বেলা আড়াইটা থেকে সন্ধ্যা পর্যন্ত খুঁজেও ওই কিশোরের সন্ধান পায়নি। কাল (রবিবার) সকালে আবারও উদ্ধারচেষ্টা চালানো হবে।

ওই কিশোরের নাম-ঠিকানা বা ওর সম্পর্কে কিছুই জানা যায়নি বলে জানান আশরাফুল ইসলাম।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ এ প্রসঙ্গে বলেন, সন্ধ্যার দিকে এমন একটি খবর শুনে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি। বিস্তারিত এখনও কিছু জানা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.