সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

 

সিলেটপোস্ট ডেস্ক::আওলাদ হোসেনঃ সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড যুক্তরাজ্য শাখা । আজ শুক্রবার বাদ জুম্মা লজেলসের শাহজালাল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু ও সদস্য সচিব মজনু মিয়ার তত্বাবধনে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সুজাতুর রেজা , যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা কাজী আঙ্গুর মিয়া, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ জমশেদ আলী, বার্মিংহাম সিটি বিএনপির সভাপতি জাহিদ চৌধুরী,সাধারণ সম্পাদক আবজার হোসেন, মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি আয়াছ আহমদ, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক আওলাদ হোসেন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সদস্য ছালিক মিয়া, যুক্তরাজ্য যুবদলের সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আমিনুর রহমান শাহীন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সাধারণ সম্পাদক চুনু মিয়া, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সিনিয়র সহ সভাপতি লিটন মিয়া, বার্মিংহাম সিটি যুবদলের প্রচার সম্পাদক সাদিক মিয়া,বিএনপি নেতা এমরান আহমদ, এডভোকেট নজরুল ইসলাম, ইসলাম উদ্দিন খান, শহীদ মিয়া,বশির মিয়া,মইনুল ইসলাম,ফয়জুর রহমান, মনির আহমদ সহ মুসল্লীবৃন্দ।

শাহজালাল মসজিদের খতিব বেগম জিয়ার রোগমুক্তির জন্য মহান রাব্বুল আল-আমীনের বিশেষ মোনাজাত করেন।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। গত শনিবার তাঁকে এই হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ১২ অক্টোবর হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। গত ৭ নভেম্বর বাসায় ফিরেছিলেন। এরপর সপ্তাহ না পেরোতেই তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকদের পরামর্শে গত ১৫ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নিতে ফের আবেদন করে তাঁর পরিবার। এই সংক্রান্ত একটি চিঠি এরই মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা দিয়েছেন তাঁর ভাই শামীম ইস্কান্দর।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.