সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

নৌকার প্রার্থী এড. দেবাংশু শেখর দাসের মতবিনিময় সভা

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের মৌখলা গ্রামে দু’দিনব্যাপী হরিণাম সংকীর্তণ অনুষ্ঠানে অংশগ্রহন করেন ইউপি নিবার্চনে আওয়ামীলীগের নৌকার প্রাথর্ী এড. দেবাংশু শেখর দাস। এ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার রাত ৯টায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রকাশ দেবনাথের সভাপতিত্বে ও গোপাল দেবনাথের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের প্রাথর্ী এড. দেবাংশু শেখর দাস,মৌখলা গ্রামের মুরুব্বী অরুণ দেবনাথ,শংকর দেবনাথ,অমৃত দেবনাথ,ললিত দেবনাথ,বীরেন্দ্র দেবনাথ,গিরিন্দ্র দেবনাথ,প্রেমানন্দ দেবনাথ,হরি দেবনাথ,কৃপাসিন্ধু দেবনাথ,দীনবন্ধু,জয়দেব,গৌরাঙ্গ,নিপ্রেন্দ্র,ধনঞ্জয়,অমৃত,অলঙ্গ দেবনাথ,পরেশ,মনিন্দ্রসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

গ্রামবাসীর বিভিন্ন দাবী দাওয়া প্রসঙ্গে নৌকার প্রাথর্ী এড. দেবাংশু শেখর দাস বলেছেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন এই অবহেলিত পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে সাধারন মানুষের মৌলিক অধিকার শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান ও চিকিৎসা সেবা নিশ্চিত করে গ্রামকে শহরে পরিণত করার। তাই এই ইউনিয়নবাসী দীর্ঘদিনের লালিত স্বপ্নঁ সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখতে আগাম ি২৮ নভেম্বর উপস্থিত সকলকে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান। তিনি বলেন দুয়েকজন প্রাথর্ী আছেন তারা ভোটারদের প্রভাবিত করতে নানান অজুহাত খোজেঁ সম্প্রীতি বিনষ্ট করার পায়তাঁরা করছেন তাই নৌকার জোয়ার ও উন্নয়ন দেখে তারা ভীত হয়েই এমন অপপ্রচারে কান না দিয়ে নিবিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহবান জানান। পরে তিনি এই মৌখলা গ্রামে হিন্দু সম্প্রদায়ের দাবীর পরিপ্রেক্ষিতে নিবার্চিত হলে একটি মন্দির নিমার্ণসহ রাস্তাঘাটের উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.