সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত

সিলেটপোস্ট ডেস্ক::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত হয়েছে।সোমবার রাত ১১ টায় উপজেলার পাগলা ইউনিয়নের ডাবর-জগন্নাথপুর সড়কের সিচনী এলাকার সড়কে এ দুর্ঘটনা ঘটে৷

দুর্ঘটনায় নিহতরা হলো- জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রামের পুতুল দাসের ছেলে খোকন দাস (৬), প্রণব চন্দের ছেলে লিপু চন্দ্র (৯) ও খেসব দাসের ছেলে নিলয় (৯)।দুর্ঘটনায় আরও ৪ জন বরযাত্রী আহত হয়েছেন।

জানা যায়, রোববার রাতে শান্তিগঞ্জ উপজেলার পাগলা এলাকার আল-ফেরদৌস কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত চৌধুরী টপ্পার ভাতিজির বরযাত্রীতে বিয়ের ভোজন শেষে মাইক্রোবাসে চড়ে বাড়ি ফিরছিলেন তারা। রাত ১১ টায় উপজেলার পাগলা ইউনিয়নের ডাবর-জগন্নাথপুর সড়কের সিচনী এলাকায় এলে পৌঁছালে রাস্তার পাশে থেমে থাকা ট্রাকের পিছনে মাইক্রোবাসটি ধাক্কা খায়। এসময় ঘটনাস্থলে ১ জন এবং গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও ২ জনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তাদির হোসেন।তিনি জানান, মাইক্রোবাসে সবাই বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন, তবে আমরা তিনজনের মৃতদেহ পেয়েছি। আহতদের অবস্থা গুরুতর, বিস্তারিত পরে বলতে পারবো না।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.