সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

দোয়ারাবাজার প্রতিনিধি::দোয়ারাবাজারে পুকুরের পানিতে ডুবে চয়ন দাস (০৭) ও নিরব দাস (০৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।
সোমবার  (২২ নভেম্বর ) দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও  ইউনিয়নে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নিহত শিশু চয়ন দাস সুনামগজ জেলার জামালগঞ্জ উপজেলার  সাচনা বাজার ইউনিয়নের দুর্লভপুর গ্রামের কনাই দাসের ছেলে । আর নিরব দাস সুনামগজ জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের মান্নারগাও  গ্রামের নান্টু দাসের ছেলে।
পুলিশ সুত্রে যানাযায়,  চয়ন দাস অনুমান ১৫ দিন পূর্বে তার  মায়ের সাথে মাসীর বাড়ি সুনামগজ জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের মান্নারগাও গ্রামে  নিরব দাসের বাড়িতে বেড়াতে আসে। দুজনে পরস্পরের খেলার সাথি তারা দুজনেই বাড়ির পাশে খেলাধুলায় ছিল। সোমবার (২২ নভেম্বর)বিকাল অনুমান ৪ ঘটিকায় সময় চয়ন দাস (০৭) ও নিরব দাস (০৫) দুজনকে পরিবারের লোকজন খোজাখুজি করলে তাদের পাওয়া যায়নি আশপাশের বাড়িতে খোজাখুজি করে না পেয়ে বাড়ির লোকজন বসত ঘর সংলগ্ন উত্তরের পুকুরে নেমে খোজাখুজির সময় নিহত নিরব দাসের কাকা পিন্টু দাস শিশু দুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে নিকটস্থ সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। সকলের অগোচরে দূর্ঘটনাক্রমে পুকুরের পানিতে পরে সাতার না জানার কারণে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে বলে জানা যায়। দুই শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় পরিবার-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
 দোয়ারাবাজার থানার অফিসার  ইনচার্জ (ওসি)দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে  বলেন, খবর শুনে ঘটনাস্থলে গিয়েছি।কোন অভিযোগ বা সন্দেহ না থাকায়  মরদেহ দুইটি উদ্ধার করে পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.