সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

শফিকুর রহমান চৌধুরীর সাথে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সিলেটের মতবিনিময়

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সিলেট বিভাগ, জেলা ও মহানগরের নেতৃবৃন্দ। টিলাগড়স্থ শফিকুর রহমান চৌধুরীর বাসভবনে গত সোমবার (২২ নভেম্বর) রাতে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এসময় শফিকুর রহমান চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা দেশকে স্বাধীন করেছিলেন। তাঁদের স্বপ্ন ছিল অসাম্প্রদায়িক ও দারিদ্রমুক্ত সোনার বংলা গড়া। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেশকে সেলক্ষ্যে গড়তে নিরলসভাবে কাজ করছেন। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সিলেট বিভাগের আহবায়ক সাজিদুর রহমান সুহেল, যুগ্ম আহবায়ক মো. হিফজুর রহমান রিপন, যুগ্ম আহবায়ক মিজান চৌধুরী কামরান, সদস্য সচিব মো. ইমরান খান রায়হান, যুগ্ম সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম, সদস্য মো. আফরোজ আলী, জেলার আহবায়ক মো. জিয়া, সদস্য সচিব মো. দিলোয়ার হোসেন, যুগ্ম সদস্য সচিব ডা. শ্রী সুদর্শণ দে, মহানগরের আহবায়ক কল্যাণ ব্রত দাস, সদস্য সচিব হিল্লোল সরকার, জেলার সদস্য পরিমল চন্দ্র দেব, মহানগর সদস্য সুজিত দাশ, নূপুর দেব, কমলেশ দাস প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.