সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত

সিলেটপোস্ট ডেস্ক::জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে ফয়জুর রহমান চৌধুরী নামের এক বৃদ্ধের মৃত্যু ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তার ছেলে বেলাল আহমদকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিকেল আড়াইটার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের থানাবাজার ফলাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘাতক ট্রাক চালক পালিয়ে গেছে। নিহত ফয়জুর রহমান চৌধুরী (৭০) বারঠাকুরী ইউপির মিনাপাড়া গ্রামের বাসিন্দা ও গুরতর আহত বেলাল আহমদ (২৭) তার ছেলে। জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার আড়াইটার দিকে ফয়জুর রহমান চৌধুরীকে নিয়ে তার ছেলে বেলাল আহমদ মোটরসাইকেল ড্রাইভিং করে জকিগঞ্জ শহরের দিকে আসার পথে থানাবাজার ফলাহাট এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা উভয়ই গুরুতর আহত হন। স্থানীয়রা পিতা-পুত্রকে দ্রুত উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান।

পরে কর্মরত চিকিৎসক ফয়জুর রহমান চৌধুরীকে মৃত ঘোষণা করেন এবং বেলাল আহমদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান, পথিমধ্যে হয়তো ফয়জুর রহমানের মৃত্যু হয়েছে। তার ছেলের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত বৃদ্ধের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনাস্থলে থাকা জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানিয়েছেন, নিহত বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। ঘাতক ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি পুলিশ আটক করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.