সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

সিলেট জেলার সর্বোচ্চ করদাতা নির্বাচিত হলেন ফরিদ বকস

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট ও সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স মৌলা বকস করিম বকস এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদ বকস ৩য় বারের মতো ২০২১ অর্থবছরের সিলেট জেলার সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন।

গতকাল বুধবার (২৪ নভেম্বর) নগরীর মেন্দিবাগস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে সিলেট কর অঞ্চল আয়োজিত সিলেট সিটি কর্পোরেশন ও সিলেট জেলার সর্বোচ্চ দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের মধ্যে পুরস্কার ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট কাস্টমস কমিশার এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট মোহাম্মদ আহসানুল হক ফরিদ বকস এর হাতে সর্বোচ্চ করদাতার পুরস্কার তুলে দেন। ফরিদ বকস এর আগেও দুইবার সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছিলেন। মৌলা বকস করিম বকস ঐতিহ্যবাহি ডিস্ট্রিবিউটরশীপ সুনামধন্য প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘ বছর যাবত ডিস্ট্রিবিউটর ব্যবসা পরিচালনা করে আসছে। সর্বোচ্চ করদাতা নির্বাচিত হওয়ায় মৌলা বকস করিম বকস এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদ বকসকে অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.