সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান-নাসির উদ্দিন খাঁন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। দ্বীনের ও দেশের জন্য সবাইকে কাজ করতে হবে। ইসলামকে বুকে ধারণ করে সুশৃঙ্খল সমাজ গঠনে ইসলাম ও দেশের জন্য জীবনকে উৎসর্গ করতে হবে। জনপ্রতিনিধি, সরকারি কর্মচারী সবার জন্য জনসেবা ইবাদত।

নছির উদ্দিন আহমদ ও হোসনে আরা বেগম এডুকেশন ট্রাস্ট সিলেটের আয়োজনে নছির উদ্দিন আহমদ স্মৃতি ৯ম হিফজুল কুরআন বৃত্তি প্রতিযোগিতা -২০২১ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

৮ ডিসেম্বর বুধবার দুপুরে জামেয়া ইসলামিয়া দারুল আরকাম মাদ্রাসা ভবন, লালা দিঘীর পাড়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ ও জামেয়া ইসলামিয়া দারুল আরকাম পরিচালনা কমিটির সভাপতি আফসার আজিজের পরিচালনায় ও ট্রাস্টের চেয়ারপার্সন হুমায়ূন ইসলাম কামালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক এবং কাউন্সিলর সাইফুল ইসলাম বাকের। মহান বিজয়ের মাস উপলক্ষে বীর প্রতিক আব্দুল মালেককে সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন জামেয়ার ট্রেজারার আক্তার হোসেন খাঁন,শুরা সদস্য ডা. সৈয়দ কুরুম আহমদ, মাসুদ চৌধুরী,আপ্তাব আলী, ইফতেখার হোসেন মনি, মামুন আহমদ, ট্রাস্ট পরিবারের সদস্য সালাম মকবুল হাই-স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুস সালাম, মাস্টার ফয়জুর রহমান, ব্যাংকার জিল্লুর রহমান শিলু, কাজী মামূনূর রশীদ, সৈয়দ হাবিবুল্লাহ, নওশের সিরাজ, শমসের সিরাজ, সাবির আহমদ, সৈয়দ তাহমিম, ডা. রায়হান মাহমুদ এবং আহমেদ আরাফাত প্রমূখ।

অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন মধুশহিদ জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা মিসবাউর রহমান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.