সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

সুনামগঞ্জে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::মুজিব বর্ষে স্বাস্থ্যখাত এগিয়ে যাবে অনেক ধাপ এই প্রতিপাদ্য নিয়ে আগামী( ১১ হতে ১৪ ডিসেম্বর) ৪দিনব্যাপী জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২১ উপলক্ষে সুনামগঞ্জ জেলা সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে ও জাতীয় পুষ্টিসেবা,জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান,স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সহযোগিতায় শহরের ইপি আই ভবণের কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ায় কর্মরত সংবাদকমর্ীরা উপস্থিত ছিলেন। সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিনের(উপ-পরিচালক) সভাপতিত্বে ও সিভিল সার্জন কার্যালয়ের মো. ফজলুল করিমের সঞ্চালনায় এ সময় বক্তব্যে রাখেন,সিভিল সার্জন অফিসের মো. ওমর ফারুক।

এছাড়াও উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক খবরের সম্পাদক প্রকাশক পংঙ্কজ কান্তি দে,দৈনিক সংবাদের প্রতিনিধি লতিফুর রহমান রাজু,জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিািধ কুলেন্দু শেখর দাস তালুকদার,প্রথম আলোর বিশেষ প্রতিনিধি এড. খলিল রহমান,রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিন্দু তালুকদার,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক সিলেট বানীর প্রতিনিধি মো. মাসুক মিয়া,ঝুনু চৌধুরী ,দৈনিক জনকন্ঠের প্রতিনিধি মো. এমরানুল হক চৌধুরী,দৈনিক যুগান্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান পীর,দৈনিক খবরের সিনিয়র স্টাফ রিপোটার্র মো. আকরাম উদ্দিন,সাংবাদিক আল হেলাল,একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম,শাহজাহান চৌধুরী,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন,চ্যনেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি এ আর জুয়েল,দৈনিক সোনালী খবরের প্রতিিিনিধ মো. ফরিদ মিয়া,দৈনিক গনকণ্ঠের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,দৈনিক আজকের বসুন্ধরার প্রতিনিধি মুহিবুর রেজা টুনু,ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মো. জাকির হোসেন,দৈনিক বিজয় কণ্ঠের প্রতিনিধি মো. আব্দুল শহীদ,বৈশাখী টিভির প্রতিনিদি কর্ণ বাবু দাসসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকমর্ী প্রমুখ।

সভাপতির বক্তব্যে সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন বলেছেন আগামী ১১ ডিসেম্বর থেকে ১৪ই ডিসেম্বর পর্যন্ত ৪ দিনব্যাপী জেলায় (৬-১১) মাস বয়সী ৪৪ হাজার ৩৮৪জন শিশুকে নীল রংয়ের এবং( ১২ থেকে ৫৯ বয়সী ) ৩ লাখ ৫১ হাজার ৫৩৯জন শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। তিনি বলেই এই ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে যেন কোন শিশু বাদ না পড়েন সেই দিকে খেয়াল রাখতে প্রতিটি ওয়ার্ড,ইউনিয়ন ও উপজেলায় কর্মরত সকল স্বাস্থ্যকমর্ীদের খেয়াল রাখার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.