সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

নগরীতে মজলাই বাহিনীর হামলায় সংখ্যালঘু পরিবারের ৩ জন গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক::শুক্রবার ৩ ডিসেম্বর তারিখ বিকেলে সিলেট নগরীর কাস্টঘরে ভূমিদস্যু মজলাই বাহিনীর হামলায় সংখ্যালঘু পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছেন। এসময় লুটপাট ও ভাংচুরের ঘটনাও ঘটে।

এ ঘটনায় ভূমিদস্যু মজলাই বাহিনীর প্রধান হাবিবুর রহমান মজলাইসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

এসএমপি’র কোতোয়ালি মডেল থানার ওসি মুহাম্মদ আলী মাহমুদ মজলাইসহ ৫ জনকে আটক ও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,নগরীর বন্দরবাজার সংলগ্ন কাষ্টঘরের জল্লা’র মাদানি সিটিতে হিন্দু পরিবারের উপর হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে একদল সন্ত্রাসী।

স্থানীয়রা সিসি ফুডেজ দেখে প্রাথমিকভাবে জানান, নগরীর ছড়ারপার এলাকার মৃত মরহুম আলীর ছেলে ভূমিদস্যু হাবিবুর রহমান মজলাই ও দলভুক্ত ১০/১২ জন সন্ত্রাসী গতকাল বুধবার বেলা ২টার দিকে কাস্টঘরের জল্লার মাদানী সিটিতে থাকা একটি হিন্দু পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা ওই হিন্দু পরিবারকে বাসা থেকে উচ্ছেদ করতে না পেরে তাদের মারপিট করে আহত করে এবং ব্যাপক লুটপাট চালায়।

খবর পেয়ে কোতোয়ালি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ হামলাকারী ভূমিদস্যু হাবিবুর রহমান মজলাইকে আটক করে। ভূমিদস্যু মজলাইসহ তার বাহিনীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় মজলাইকে গ্রেফতার দেখানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.