সংবাদ শিরোনাম
সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «   জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬টি ভারতীয় মহিষ আটক  » «  

পর্নস্টারের সঙ্গে এক রাত!

নিউজডেস্ক:ss1কতই রঙ্গ দেখি দুনিয়ায়, ও ভাই রে, ও ভাই….।’ চরণদাস ঘটনাটি শুনলে এ গানটি গাইতেন কোনও সন্দেহ নেই। রঙ্গই বটে। বছর শেষে কত সংস্থা তার কর্মচারীদের নানা রকম উপহার বা বোনাস দিয়ে থাকে।

সমপ্রতি গুজরাতের একটি হিরে সংস্থা তার কর্মচারীদের গাড়ি এবং ফ্ল্যাট বোনাস হিসাবে দিয়েছিল। কিন্তু চীনা সিক্যুরিটি সংস্থা কুইহু ৩৬০ এক আজব বোনাস দেয়ার কথা ঘোষণা করেছে। সংস্থার বিশেষ কিছু কর্মীকে জাপানি পর্নস্টার জুলিয়ার সঙ্গে এক রাত কাটানোর ‘সুযোগ’ দিচ্ছে।

খবরটি প্রথমে অত্যন্ত গোপনীয়তার সঙ্গেই সংস্থার উচ্চপদস্থ কর্মীদের মধ্যেই আবদ্ধ ছিল। কিন্তু একটি ব্লগে খবরটি বেরিয়েই যত গন্ডগোল। অন্যান্য সংস্থাগুলোতে এ নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। যদিও সংস্থার অ্যানুয়াল রিপোর্টে কনফিডেনশিয়াল ফাইলে প্রথমে জুলিয়ার নাম দেখালেও পরে তা ডিলিট করা হয়। তবে এটাই একমাত্র বোনাস নয়। এর সঙ্গে থাকছে পোরশে ৯১১ গাড়ি এবং ৫ দিনের ইন্দোনেশিয়া সফর।

শেষ দু’টির কথা সংস্থার ওয়েবসাইটে জ্বলজ্বল করলেও চর্চার বিষয় এখনও সেই জুলিয়া। যদিও খবর প্রকাশ হওয়ার পর এমন বোনাস নিয়ে যদিও প্রশ্ন চিহ্ন লেগে গিয়েছে। সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলেও এ নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি।- এই সময়

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.