সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

আপনারা সচেতন মা, বাচ্চাদের ভবিষ্যত নির্মাণে কাজ করুন এবং বাল্য বিবাহকে ‘না’ বলুন — ইউএনও হুরে জান্নাত

সিলেটপোস্ট রিপোর্OLYMPUS DIGITAL CAMERAট : ‘আপনাদের উপস্থিতি প্রমাণ করছে আপনারা সচেতন মা। আপনাদের সচেতনতাকে কাজে লাগিয়ে বাচ্চাদের উজ্জ্বল ভবিষ্যত নির্মাণে ও বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যান এবং বাল্য বিবাহকে ‘না’ বলুন। ১৮ বছরের নীচে কোন মেয়ের যেন বিয়ে না হয়- আপনারা খেয়াল রাখবেন’।
সোমবার ফেঞ্চুগঞ্জ নবপ্রাণ আইডিয়াল স্কুল আয়োজিত অভিভাবক সমাবেশে উপস্থিত মা’দের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হুরে জান্নাত উপরোক্ত কথাগুলো বলেন।
বিদ্যালয়ের প্রিন্সিপাল ও সিলেটের প্রাক্তন জেলা কাব স্কাউট লিডার মোঃ জিয়াউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনিছুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার শফিক উদ্দিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা কামাল আহমদ, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শহিদুজ্জামান ও বিদ্যালয় পরিচালনা কমিটির চেয়ারম্যান এমজি জাকারিয়া চৌধুরী।
সহকারী শিক্ষক সায়্যিদুল ইসলাম সাহিদ ও বিদ্যালয়ের পরিচালক শাহরিয়ার নাজিমের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের পরিচালক হুসেন মোহাম্মদ বাবু, আফতাব উদ্দিন আহমদ ও এজাজুল হক সুমন। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন ফেরদৌসি আহমদ সোমা, রোখসানা ইয়াসমিন রুহি, জেমিমা আহমদ, রেখা রানী দাস, ঝুমকা চৌধুরী, জান্নাতুল ফেরদৌস মুন্নি, তৌফিকুল ইসলাম পুলক ও বিদ্যালয়ের ভাইস প্রিন্সিপাল সিতারা নওশাদ এবং অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন জবা বেগম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ৪র্থ শ্রেণীর ছাত্রী ওয়াহিদা আহমদ সায়মা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.