সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

ইসলামী আন্দোলনের মহাসমাবেশ সফলের লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময়

সিলেটপোস্ট রিপোর্ট : ইসলামীIslami Andolon Photo 07.12.15 আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য অধ্যপক ডা. মোয়াজেম হোসেন খান বলেছেন, বাংলাদেশের জনগণ মুক্তি চায়, জানমালের নিরাপত্তা চায় কিন্তু আল্লাহর দেয়া বিধি বিধান মানতে চায় না। যার কারণে দেশের রাজনীতি ও অর্থনীতি এখন চরম সংকটের মধ্যে নিপতিত। রাজধানী থেকে শুরু করে মফস্বল শহর পর্যন্ত আজ রাজনৈতিক সহিংসতা চলছে। স্বাধীনতার ৪৩ বছরে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি। দেশের জনগণ রাজনীতিতে আমুল পরিবর্তন চায়, দেশের মধ্যে জঙ্গি দমনের নামে ইসলাম ও মুসলমানদের ধ্বংসের পায়তারা চলছে। গণমাধ্যম স্বাধীনভাবে কথা বলতে পারছে না।
প্রচলিত মানব রচিত সংবিধান দ্বারা দিন দিন অশান্তির দাবানল জ্বলছেই, পুজিবাদী ও সমাজতন্ত্র মানুষের অধিকার প্রতিষ্ঠায় ব্যর্থ হয়েছে। একের পর এক খুন, গুম ও অপহরণ নিয়ে বিভিন্ন দল ও দেশী-বিদেশী মানবাধিকার সংগঠন উদ্বেগ প্রকাশ করলেও সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ। চরিত্রবান নেতা ও নীতি ছাড়া ইসলাম, দেশ ও মানবতার মুক্তি নেই। দুর্নীতিমুক্ত আদর্শ সমাজ গঠন করতে হলে সৎ যোগ্য ও আল্লাহভীরু লোককে ক্ষমতায় বসাতে হবে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট বিভাগের উদ্যোগে ইসলাম দেশ ও মানবতার মুক্তির লক্ষ্যে আগামী ১১ ডিসেম্বর শুক্রবার বেলা ২টায় সিলেট সিটি পয়েন্টে এক বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। মহাসমাবেশ সফলের লক্ষ্যে সোমবার দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ইসলামী আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুফতী মোঃ ফখর উদ্দীনের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা সভাপতি মাওলানা জিল্লুর রহমান, সেক্রেটারী নাজির আহমদ, মহানগর সভাপতি মাওলানা আব্দুস শহিদ, জেলা সাংগঠনিক সম্পাদক মুফতী লোকমান খান, শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ্ব ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি হাফিজ মাহমুদুল হাসান প্রমুখ। মহাসমাবেশ সফলের লক্ষ্যে প্রশাসন, সাংবাদিক সহ সিলেটের সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেছেন

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.