সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

গ্যাস সংযোগ বন্ধ করায় জাগো সিলেট আন্দোলনের প্রতিবাদ সভা

13সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট অঞ্চলে নতুন গ্যাস সংযোগের আবেদন নেয়া বন্ধ করার প্রতিবাদে জাগো সিলেট আন্দোলন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সোমবার দুপুরে নগরীর পৌর বিপনীস্থ কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।জাগো সিলেট আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি আলাউদ্দিন আলোর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রাকৃতিক সম্পদে ভরপুর সিলেট থেকে প্রতিদিন প্রায় ২ হাজার মিলিয়ন ঘন ফুট গ্যাস ন্যাশনাল গ্রিডে যুক্ত হচ্ছে। অথচ সিলেট অঞ্চলে অঘোষিতভাবে নতুন গ্যাস সংযোগ বন্ধ করে দেয়া হচ্ছে। বৃহত্তর সিলেটে গ্যাস ব্যবহারকারী গ্রাহকদের অনুমোদিত লোড এর উপর ভিত্তি করে বরাদ্দ রয়েছে ৩২১ মিলিয়ন ঘন ফুট গ্যাস। যার মধ্যে বর্তমান ব্যবহৃত হচ্ছে প্রায় ২৫০ মিলিয়ন ঘন ফুট গ্যাস। সারা বিশ্বব্যাপী যেসব এলাকা থেকে গ্যাস উত্তোলন করা হয়, অগ্রাধিকার ভিত্তিতে সেই এলাকার চাহিদা পূরণ করা হয়। সেদিক থেকে সিলেট অঞ্চলে চাহিদার বরাদ্দকৃত কম হওয়ার পরও ন্যায্য গ্যাস সরবরাহ করা হচ্ছে ন।তারা বলেন, জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষের গ্যাস সংযোগ বন্ধ রাখার হঠকারী সিদ্ধান্তে ফুঁসে উঠবে সিলেটবাসী। অবিলম্বে এই হঠকারী সিদ্ধান্ত প্রত্যাহার করা না হলে জনগণকে সাথে নিয়ে দুর্ববার আন্দোলন গড়ে তুলা হবে।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সিলেট জেলা সভাপতি কমরেড আবু হোসেন, মুকুল আহমদ, এম.এ মতিন, লোকমান হোসেন, ফারুক আহমদ, তারা মিয়া, মনজিল আহমদ, মো. রাসেল, আফজল হোসেন, রাজিব আহমদ, হিম্মত আলী, মনির মিয়া, মো. নাছির উদ্দিন, মাশুক মিয়া, মুহিবুর রহমান, তজই মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.