সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

সুনামগঞ্জের ৫ উপজেলায় ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ

7সিলেটপোস্ট রিপোর্ট :সুনামগঞ্জ-ছাতক বিদ্যুৎ সঞ্চালন ৩৩ কেভি লাইনের সংস্কার কাজের জন্য সুনামগঞ্জ সদরসহ পাঁচ উপজেলায় নয় ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
আজ (মঙ্গলবার) সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী কামরুজ্জামান জানিয়েছে।তিনি জানান, সকাল ৮টা থেকে বিদ্যুৎ কর্মচারীরা কাজ শুরু করবে তা চলবে বিকেল ৫টা পর্যন্ত। ফলে নয় ঘণ্টা ওই পাঁচ উপজেলার ৪৫ হাজার গ্রাহককে বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হবে না। উপজেলা গুলো হচ্ছে, সুনামগঞ্জ সদর, দিরাই, শাল্লা, দক্ষিণ সুনামগঞ্জ ও ছাতক। এর মধ্যে পল্লী বিদ্যুতের আওয়তায় থাকায় দক্ষিণ সুনামগঞ্জ ও ছাতক উপজেলায় আংশিক বিদ্যুৎ ব্যবস্থা সচল থাকবে।এ ব্যাপারে সুনামগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সোমবার (০৭ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ৮টায় সুনামগঞ্জ শহরে মাইকিং করা হয়েছে।বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সুনামগঞ্জের কার্যালয় সূত্রে জানা যায়,  ছাতক-সুনামগঞ্জ বিদ্যুৎ সঞ্চালন লাইনের ৩৩ কেভি ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ সঞ্চালন লাইন ঝুকিপূর্ণ হয়ে গেছে। এ কারণে সুনামগঞ্জ সদরসহ পাঁচটি উপজেলায় যখন তখন বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। ফলে সঞ্চালন লাইন সংস্কারের কাজ শুরু হয়েছে। এ কারণে মঙ্গলবার ছাতক উপজেলার (আংশিক) ১৯ হাজার বিদ্যুৎ গ্রাহক, সুনামগঞ্জ সদর উপজেলার ১৫ হাজার, দিরাই-শাল্লা উপজেলার নয় হাজার এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুই হাজার বিদ্যুৎ গ্রাহক নয় ঘণ্টা বিদ্যুৎবিহীন থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.