সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

বিশ্বনাথ উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১১ জনের জামিন

10সিলেটপোস্ট রিপোর্ট :সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের সমন্বয় সভায় হামলার ঘটনায় উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর সিও বাদী হয়ে দায়েরকৃত মামলায় জামিন লাভ করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান আহমেদ-নূর উদ্দিনসহ বিএনপির অঙ্গসংগঠন ও ছাত্রলীগ নেতাসহ ১১ জন। মঙ্গলবার সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে আসামীগণ হাজির হয়ে জামিন প্রার্থনা করলে ম্যাজিস্ট্রেট নাজমুল ইসলাম চৌধুরী তাঁদের জামিন আবেদন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেন আসামী পক্ষের আইনজীবী গিয়াস উদ্দিন।জামিনপ্রাপ্ত অন্যান্যরা হলেন, বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের (বিদ্রোহী) আহŸায়ক শাহ আমির উদ্দিন, যুগ্ম আহবায়ক মো. শাহজাহান, ওয়াসিম উদ্দিন, দুলাল মিয়া, সদস্য জসিম উদ্দিন, ছাত্রনেতা নিজাম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মুসলিম আলী, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জুয়াদ আলী, ছাত্রলীগ নেতা শামীম আহমদ, যুবদল নেতা ইসলাম উদ্দিন।
প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর উপজেলা পরিষদের সম্বনয় সভায় প্রকল্প রেজুলেশনে ‘অন্তর্ভূক্তি ও বাতিল’ করা নিয়ে উপজেলা পরিষদেও চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান আহমেদ-নুর উদ্দিনের মধ্যে বাগবিতন্ডা-হাতাহাতি ও সভায় হামলার ঘটনা ঘটে। এসময় উপজেলা চেয়ারম্যানসহ অন্তত ৫ জন আহত হন। এ ঘটনা ও জানাইয়া গ্রামকে নিয়ে কটুক্তির জের ধরে পরবর্তীতে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় প্রথমে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১১ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। এরপর উপজেলা চেয়ারম্যানসহ ১১ জনকে আসামী করে পাল্টা মামলা দায়ের করেন ভাইস চেয়ারম্যান আহমেদ-নূর উদ্দিন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.