সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

এক মাস পর ঘুম ভাঙলো সিলেট ছাত্রদলের!

-07সিলেটপোস্ট রিপোর্ট :গ্র“পিং দ্বন্দ্বের জেরে গত মাসের (নভেম্বর, ২০১৫) শুরুর দিকে পৃথকভাবে অনুষ্ঠিত হয় সিলেট সদর উপজেলার বিএনপির সম্মেলন। সম্মেলনে আলাদাভাবে গঠিত হয় সদর উপজেলা বিএনপির নতুন কমিটি। সিলেট জেলা বিএনপি নেতা আবুল কাহের শামীম ও শাহ জামাল নুরুল হুদা বলয়ের বিভক্তির কারণে সম্মেলনের দিন দু’টি বলয়ই সদর উপজেলা বিএনপির পৃথক কমিটি ঘোষণা করে।
সিলেট বিএনপি এবং অঙ্গসংগঠনের পক্ষ থেকে আলাদাভাবে দুটি কমিটিকেই অভিনন্দন জানায় দুই বলয়ের অনুসারীরা। তবে ঐ সময় কাউকেই অভিনন্দন জানায়নি সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। প্রায় এক মাস পর মঙ্গলবার (০৮ ডিসেম্বর) রাতে ই-মেইলে প্রেরিত এক বার্তায় আবুল কাহের শামীমের নেতৃত্বাধীন বলয়ের সদর উপজেলা বিএনপির নবগঠিত কমিটিকে অভিনন্দন জানান সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।সিলেট সদর উপজেলা বিএনপির কমিটির সভাপতি একেএম তারেক কালাম, সাধারণ সম্পাদক আবুল কাশেম ও সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিবকে অভিনন্দন জানান সিলেট মহানগর ছাত্রদল সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ, সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না এবং মহানগর সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমান।কমিটি গঠনের প্রায় এক মাস পর সিলেট সদর উপজেলা বিএনপিকে অভিনন্দন জানানোর ব্যাপারে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না সিলেটভিউকে জানান- ‘নিজেদের সাংগঠনিক ব্যস্ততার কারণে অভিনন্দন জানানোর বিষয়টি বাদ পড়েছিল’।সিলেট সদর উপজেলা বিএনপিকে জানানো অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, জেলা বিএনপি অনুমোদিত নবগঠিত সদর উপজেলা বিএনপির কমিটি আগামী দিনে জিয়াউর রহমানের আদর্শে গড়া সংগঠনকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই কমিটির মাধ্যমে দলের কার্যক্রম আরো গতিশীল হবে। একইসাথে সকল দলীয় কর্মকান্ডে সর্বস্তরের নেতাকর্মীদেরকে সাথে নিয়ে সোচ্চারভাবে কাজ করে যাবেন এবং গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে নেতৃবৃন্দ  আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.