সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

এতিমদের মধ্যে লায়ন্স ক্লাবের রান্না করা খাদ্য বিতরণ

সিলেটপোস্ট রিপোর্ট : লায়ন্স ক্লাব অSurma Lions Club Photo 08.12.15ব সিলেট সুরমার উদ্যোগে মঙ্গলবার দুপুরে সিলেট নগরীর বাগবাড়ীস্থ ছোটমণি নিবাসের এতিম ও অসহায় শিশুদের মধ্যে রান্না খাবার বিতরণ করা হয়।
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট লায়ন মিসেস হেলেন আহমেদ এর সভাপতিত্বে ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ছোটমণি নিবাসের উপ-তত্ত্বাবধায়ক সমাজসেবা অফিসার মোহাম্মদ আছাদ্দুজামান, জামিলা চৌধুরী, লায়ন আছমা কামরান, লায়ন নাজনিন হোসেন, লায়ন আবেদা হাসান, লায়ন আছিয়া শিকদার, লায়ন খায়রুন্নেছা শেলি, লায়ন বাবলী চৌধুরী, লায়ন শামীমা কালাম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, এতিম অসহায় শিশুদের অবহেলা করা ঠিক নয়। তারাও এদেশের নাগরিক। তাদেরকে অবহেলিত রেখে সমাজের উন্নয়ন সম্ভব নয়। যেসব শিশুরা এতিম হয়ে ছোটমণি নিবাসে আশ্রয় নিয়েছে তারা পিতা-মাতার আদর-ভালোবাসা থেকে বঞ্চিত। তাদের পিতা-মাতার অভাব দূর করতে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন সহ বিত্তবানদের এগিয়ে আসলে তারা সুনাগরিক হিসেবে গড়ে উঠতে পারবে। বক্তারা লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার সেবামূলক কার্যক্রম অব্যহত রাখার আহবান জানান।
উল্লেখ্য, প্রায় শতাধিক এতিম শিশুদের মধ্যে রান্না করা খাদ্য প্রদান করেন ক্লাব নেতৃবৃন্দ।

সিলেটপোস্ট২৪ডটকম/ফয়ছল আহমদ/০৯.১২.২০১৫

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.