সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «   জৈন্তাপুরে দুটি মোটর সাইকেলের মধ্যে মুখামুখি সংঘর্ষে দুই বন্ধু’র মৃত্যু  » «  

শ্রমিক নেতা নুরুল ইসলাম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা গণতন্ত্রী পার্টির আলোচনা সভা

সিলেটপোস্ট রিপোর্ট : 1গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আপোষহীন শ্রমিকনেতা নুরুল ইসলাম এর মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা গণতন্ত্রী পার্টির ধোপাদিঘির পূর্বপারস্থ দলীয় কার্যালয়ে মঙ্গলবার জেলা কমিটির সহ-সভাপতি বিপুল বিহারী দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আরিফ মিয়ার পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রবীণ রাজনীতিবিদ ব্যারিস্টার আরশ আলী। প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার আরশ আলী বলেন, আমাদের পার্টির নেতা নুরুল ইসলাম ছিলেন একজন প্রগতিবাদী মুক্তিযুদ্ধের সংগঠক, স্পষ্টবাদী, বিশিষ্ট শ্রমিকনেতা। তাকে ষড়যন্ত্রমূলক ভাবে হত্যা করা হয়েছে। প্রতিক্রিয়া শক্তি ও ষড়যন্ত্রকারীরাই তাকে হত্যা করিয়েছে। কিন্তু দুঃখের বিষয় আজ পর্যন্ত তদন্তের মাধ্যমে এই হত্যাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হয়নি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যাকারী ও ষড়যন্ত্রকারীদেরকে চিহ্নিত করে বিচারের আওতায় এনে শেখ হাসিনার সরকার যে, বিচারহীনতার সংস্কৃতি থেকে বাহির হতে চায়, তা আমরা দেখতে চাই। সঞ্চালন লাইন থাকা সত্ত্বেও সিলেটে গ্যাস সংযোগ বন্ধ করায় তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, সিলেটবাসীর গ্যাস, সিলেটবাসীকে প্রদান করতে হবে। অনতিবিলম্বে সংযোগ চালু করতে হবে। হকারদের পুনর্বাসন করে ফুটপাত দখলমুক্তি করতে হবে, সিলেটের আইন-শৃঙ্খলা পরিস্থিতি খুবই খারাপ, প্রতিদিনিই চুরি-ডাকাতি, ছিনতাই হচ্ছে, এসব পরিস্থিতি উন্নতি করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি আছাদ খান, আব্দুল কুদ্দুছ সর্দার ও সৈয়দ সয়েফ আহমদ, যুগ্ম সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ, সমাজ সেবা সম্পাদক আজিজুর রহমান খোকন, শংকর ঘোষ প্রমুখ।

সিলেটপোস্ট২৪ডটকম/ফয়ছল আহমদ/০৯.১২.২০১৫

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.