সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

বিশ্বনাথে মুক্তিযোদ্ধার প্রজন্ম’র আলোচনা সভা

8সিলেটপোস্ট রিপোর্ট :ঐতিহাসিক বিশ্বনাথমুক্ত দিবস উপলক্ষে ৭১ এর বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার প্রজন্ম’র উদ্যোগে বৃহস্পতিবার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধার প্রজন্ম  সভাপতি নাজমুল ইসলাম মকবুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় মহাসচিব, কামাল বাজার আলিম মাদরাসার প্রিন্সিপাল মুফতি মাওলানা এ.কে.এম মনোওর আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একাত্তরের মহান মুক্তিযুদ্ধে দেশের মুক্তিকামী বীর জনতার গৌরবোজ্জ্বল ভূমিকা ছিল। স্বাধীনতাযুদ্ধে এ দেশের অগণিত বীর মুক্তিযোদ্ধা দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন। ৭১ এর এই দিনে বিশ্বনাথ থেকে চিরতরে বিতাড়িত করা হয়েছিল পাক হানাদার বাহিণী ও তাদের দোসরদের। দেশকে হানাদারমুক্ত করতে জীবন বাজী রেখে লড়েছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা। তাদেরকে প্রথম শ্রেণীর অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তার মর্যাদা দিয়ে সে অনুযায়ী রাষ্ট্রীয় সুযোগ সুবিধা প্রদান করতে হবে। শুধু তাই নয় দেশের প্রতিটি জেলা উপজেলা ও ইউনিয়নের গুরুত্বপুর্ণ স্থানে নিজ নিজ এলাকার বীর মুক্তিযোদ্ধাদের নাম খোদাই সংবলিত ফলক বাস্তবায়ন করতে হবে।
সংগঠনের সাধারন সম্পাদক মো. লিমন মিয়ার পরিচালনায় বিশ্বনাথ পুরান বাজারে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উত্তর বিশ্বনাথ কলেজের প্রিন্সিপাল নেছার আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল আহাদ, যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক কৃতি ফুটবলার আলী আজম, সুশাসনের জন্য নাগরিক সুজনের বিশ্বনাথ উপজেলা সাধারন সম্পাদক মো. মধু মিয়া, পঞ্চগ্রাম সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আবদুল মছব্বির।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.