সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

সিলেটে অপহরণ চেষ্টাকালে পুলিশ কনস্টেবলসহ আটক ২

18সিলেট পোস্ট রিপোর্ট :সিলেটে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে অপহরণ চেষ্টাকালে পুলিশ কনস্টেবলসহ দুইজনকে আটক করে থানায় সোর্পদ করেছে জনতা। মঙ্গলবার দুপুরে নগরীর জল্লারপাড়ের একটি কলোনিতে এ ঘটনা ঘটে।আটককৃতরা হলেন- রিজার্ভ ফোর্সের পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান (কং নং ৬৬৫) ও তার সহযোগী রাকিবুল ইসলাম। কলোনির তত্ত্বাবধায়ক রিপা বেগম জানান- মঙ্গলবার ডিবি পুলিশ পরিচয় দিয়ে ৫/৬ জন লোক কলোনিতে এসে কবিরুল ইসলাম নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে তুলে নেয়ার চেষ্টা চালায়। এসময় কলোনির বাসিন্দাদের সন্দেহ হলে তারা দুইজনকে আটক করেন। অন্যরা তখন দৌঁড়ে পালিয়ে যায়। পরে তাদেরকে পুলিশে হাতে  তুলে দেয়া হয়।রিপা বেগম আরও জানান- কয়েক দিন  আগে ওই কলোনির আরেক ক্ষুদ্র ব্যবসায়ী (দুধ বিক্রেতা) ইউসূফ আলীকে একইভাবে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়েছিল।ইউসুফ আলী জানান- প্রায় এক সপ্তাহ আগে কনস্টেবল মনিরুজ্জামানসহ কয়েকজন তাকে একটি সিএনজি অটোরিকশায় তুলে অপহরণ করে। পরে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পেছনে নিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। উপায়ান্তর না পেয়ে তিনি দুইহাজার টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করে ছাড়া পান।
এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদ জানান- চাঁদাবাজির অভিযোগে এক পুলিশ কনস্টেবলসহ দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.