সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

মোগলাবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

2সিলেটপোস্ট২৪রিপোর্ট :সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। সিলেট- ফেঞ্চুগঞ্জ সড়কে সিলেটের দিকে আসা পান বোঝাই একটি ট্রাক একই দিকে আসা প্রাইভেট কারটিকে চাপা দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় প্রাইভেট কারের ৪ জন যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেট কারের আরো ১ যাত্রী।শনিবার রাত ১২টার দিকে সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কের মোগলাবাজার হাজীবাজার ধরমপুর ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন সাউথ-ইস্ট ব্যাংকের বিয়ানীবাজার চারখাই শাখার কর্মকর্তা ধ্রুব জ্যোতি দাস (৩৬), মৌলভীবাজারের কুলাউড়ার আদিল চৌধুরী (৩৪), সঞ্জিত (৩০) ও আকৃতি (৩২)।
জানা যায়, একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১১-১২১২) সিলেটের দিকে আসছিল। এ সময় পেছন দিক থেকে আসা পান বোঝাই ট্রাক (মৌলভীবাজার ন-১১-০১০৮) প্রাইভেট কারটিকে চাপা দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাইভেট কারের হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠানো হয়। এতে ঘটনাস্থলে প্রাইভেট কারের ২ জন যাত্রী এবং হাসপাতালে আরোও ২ জন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আকৃতির ভাই প্রকৃতি।এ ব্যাপারে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মধ্যে ২ জন ঘটনাস্থলে এবং ২ জন ওসমানী হাসপাতালে মারা যান। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.