সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

মৌলভীবাজার পৌরসভার একটি কেন্দ্রে উত্তেজনা

5সিলেটপোস্ট২৪রিপোর্ট :মৌলভীবাজার পৌর শহরে সকাল থেকে  স্বাভাবিকভাবে ভোট চললেও ১০টার দিকে মৌলভীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি প্রার্থী অলিউর রহমানের নিজ কেন্দ্রে আওয়ামীলীগ ও বিএনপির কর্মীদের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে কয়েক ধফায় হাতাহাতির ঘটনা ঘটে।

এমতাবস্থায় প্রিজাইডিং অফিসার ভোটগ্রহণ সাময়িক স্থগিত রাখেন। পরে বিজিবি এবং পুলিশের উপস্থিতে পরিস্থিতি শান্ত হলে পূনরায় ভোট গ্রহণ শুরু হয়। বর্তমানে ভোট কেন্দ্র এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে অতিরিক্ত বিজিবি ও পুলিশ মোতায়ন করা হয়েছে। এছাড়া জেলার বাকি ৩টি পৌরসভায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.