সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

আকিব জাভেদকে প্রস্তাব দিয়েছে বাংলাদেশ

13সিলেটপোস্ট রিপোর্ট :হিথ স্ট্রিক পদত্যাগ করার পর বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচ নিয়ে বেশ আলোচনা চলেছে। নতুন কোচ হিসেবে বিসিবির পছন্দের তালিকায় ছিলেন পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ, শ্রীলঙ্কার চামিন্দা ভাস, চম্পকা রামানায়েকে ও ভারতের ভেঙ্কটেশ প্রসাদ।

তবে প্রসাদ আগেভাগেই বাংলাদেশের বিষয়ে অনীহা প্রকাশ করলে আকিব জাভেদ, ভাস ও চম্পকা রামানায়েককে নিয়েই ভাবতে থাকে বিসিবি।

তবে এবার হয়তো কোচ হিসেবে চূড়ান্ত সিদ্ধান্তে চলে এসেছে ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা। বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল পাকিস্তানের সাবেক বোলার আকিব জাভেদকে তাসকিন-মাশরাফিদের বোলিং কোচের দায়িত্বে দেখতে চায় বিসিবি।

অবশেষে হচ্ছেও সেটাই। আরব আমিরাতের সাবেক এই কোচকে বাংলাদেশের পক্ষ থেকে আনুষ্ঠানিক প্রস্তাব দেয়া হয়েছে।

আজ রোববার বিসিবি সভাপিত নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বোলিং কোচের দায়িত্ব নিতে পাকিস্তানের আকিভ জাভেদকে আনুষ্ঠানিক প্রস্তাব দেয়া হয়েছে। দুই-একদিনের মধ্যেই তিনি তার মতামত জানাবেন বলেও জানান পাপন।

টি২০ বিশ্বকাপের পর আরব আমিরাতের কোচের পদ থেকে পদত্যাগ করেছেন জাভেদ। বর্তমানে পিসিএলে লাহোর দলের পরামর্শক হিসেবে কাজ করছেন সাবেক এই পেসার। তবে জাভেদ রাজি না হলে বিকল্প কোচের কথাও ভাবছে বিসিবি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.