সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

তাহিরপুরে প্রতিপক্ষের হামলায় আহত তিন

2সিলেটপোস্ট রিপোর্ট :সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নে পরাজিত আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলায় এক কলেজ শিক্ষকসহ তিনজন আহত হয়েছেন। এসময় তিনটি মোটরসাইকেল ও একটি টেলিভিশন ভাংচুর করা হয়।

রবিবার দুপুরে উপজেলার বালিজুরি বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহত কলেজ শিক্ষক সাফায়াত হোসেন (৩৫) বালিজুরি ইউনিয়নের পরাজিত বিএনপির বিদ্রোহী প্রার্থী শাখাওয়াত হোসেনের ছোটভাই। তাঁকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরে বালিজুরি বাজারে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী আতাউর রহমানের সমর্থক মাহমদুর ও মতিউরের নেতৃত্বে একদল যুবক বিএনপির পরাজিত প্রার্থী শাখাওয়াত হোসেনের নির্বাচনী অফিসে হামলা চালান। এসময় তাঁর ছোটভাই কলেজ শিক্ষক সাফায়ত হোসেনকে কুপিয়ে আহত করা হয়।

তাঁকে রক্ষা করতে গিয়ে আরও দুইজন আহত হন। এ সময় অফিসের একটি টেলিভিশন এবং তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। সুনামগঞ্জের পুলিশ সুপার হারুনুর রশিদ জানান, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.