সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

হবিগঞ্জ শহরে উজ্জল অপ্টিক্যালে দুর্বৃত্তদের হামলা ভাংচুর ও লুটপাট

2সিলেটপোস্ট রিপোর্ট :হবিগঞ্জ শহরে বাকিতে দোকানের মালামাল না দেয়ার জের ধরে একটি দোকানে হামলা ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দোকানের মালিক উজ্জল চৌধুরী গুরুতর আহত হয়েছেন। তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল রবিবার রাত ৮টায় শহরের তিনকোন পুকুরপাড় এলাকায় উজ্জল অপ্টিক্যাল এন্ড ওয়াচে এ ঘটনাটি ঘটে। জানা যায়, গত শুক্রবার রাতে শহরের উজ্জল অপ্টিক্যাল এন্ড ওয়াচে বাকিতে মালামাল নিতে আসে জেলা ছাত্রদলের কয়েকজন নেতা কর্মী। এ সময় পূর্বের পাওনা টাকা পরিশোধ না করলে মালামাল দিবেন না বলে জানান দোকানের মালিক উজ্জল চৌধুরী। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। পরে সংঘর্ষ বাধে। এ সময় বাধা দিলে দোকানের ম্যানেজার আলীমকে মারধোর করে তারা। পরে বিষয়টি হবিগঞ্জ ব্যবসায়ী কল্যান সমিতি (ব্যকস)-এর সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামালকে অবগত করা হলে তিনি এক সালিশ বৈঠকের উদ্যোগে নেন। যা গতকাল রাত ৮টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু গতকাল রাতে তারা সালিশ বিচারে উপস্থিতি হতে পারবে না বলে অপরাগতা প্রকাশ করে। বিষয়টি নিয়ে আবারো তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা উজ্জলের দোকানে হামলা ও ভাংচুর করে। ঘটনার সময় বাধা দেয়ায় তাকে মারপিট ও দোকানে থাকা টাকা লুটপাট করা হয়েছে বলে অভিযোগ করেন দোকানের মালিক উজ্জল চৌধুরী। জনতা তাকে উদ্ধার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডার্স্টির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, ব্যকসের সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, সাধারন সম্পাদক আলহাজ্ব শামসুল হুদা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল মুকিদসহ ব্যকসের নেতৃবৃন্দ।

বিষয়টি নিয়ে সদর থানার ওসি নাজিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ ঘটনারস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.