সংবাদ শিরোনাম
এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «  

গ্যাসের অপেক্ষায় বিশ্বনাথবাসী

3সিলেটপোস্ট রিপোর্ট :স্বপ্ন প্রতিটি ঘরে ঘরে গ্যাস আসবে। এই স্বপ্ন নিয়ে আজও অন্তহীন অপেক্ষায় প্রহর গুনছেন সিলেটের বিশ্বনাথ উপজেলাবাসী। বিগত সরকারের আমল থেকে সেই দাবি উত্থাপিত করছেন এ জনপদের সচেতন মানুষ।

এছাড়াও নির্বাচন আসলে আশারবাণী শুনিয়ে যেতে হয় জনগণের দ্বারে দ্বারে। শেষ পর্যন্ত জয়ী হওয়ার পর সেই আশারবাণী আর শোনা যায় না। জনপ্রতিনিধিরা গ্যাসের প্রতিশ্রুতি দিলেও নির্বাচিত হওয়ার পর সেই প্রতিশ্রুতির কথা ভুলে যান তারা।

সদরে দু’টি পাড় নিয়ে বৃহৎ একটি বাজার রয়েছে। এই বাজারের দক্ষিণ পাশে অবস্থিত বিশ্বনাথ থানা, উত্তর পাড়ে রয়েছে উপজেলা পরিষদ। সদরের দু’পাড়ে সহস্রাধিক বাসা বাড়িতে মানুষের দৈনন্দিন বসবাস থাকলেও গ্যাসের সমস্যাকে মোকাবিলা করে অতি কষ্টে বসবাস করে আসছেন।

পার্শ্ববর্তী উপজেলা সিলেটের দক্ষিণ সুরমায় গ্যাস থাকলেও বিশ্বনাথে গ্যাসের ছোঁয়া নেই। ইতিপূর্বে গ্যাস ঢাকা-সিলেট মহাসড়কের রশীদপুর নামক স্থানে একটি সাব-স্টেশন নির্মাণ করা হলেও সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা থেকে বিশ্বনাথের কাছাকাছি রশীদপুরের অদূরে এসে গ্যাসের কাজ থেমে যায়। কবে পৌঁছাবে গ্যাস এই অন্তহীন অপেক্ষায় এখনও রয়েছেন পুরো উপজেলাবাসী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.