সংবাদ শিরোনাম
আওয়ামীলীগ দেশকে শ্রীলঙ্কার দিকে ঠেলে দিচ্ছে-শেপী  » «   ওসমানীনগরে জুতা পায়ে দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন!  » «   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতির অবিস্মরণীয় নেতা-আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের  » «   ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «  

যশোরে ফিলিং স্টেশন ম্যানেজারসহ ২ জনকে কুপিয়ে হত্যা

5সিলেটপোস্ট রিপোর্ট :যশোরের বাঘারপাড়ার চড়াভিটা বাজারে আব্দুল বারী ফিলিং স্টেশনের ম্যানেজারসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন, ফিলিং স্টেশনের ম্যানেজার বাঘারপাড়া উপজেলার দশপাখিয়া গ্রামের ওবাইদুল ইসলাম (৩০) ও কর্মচারী রঘুনাথপুর গ্রামের সদর উদ্দিন খানের ছেলে লিখন আহমেদ (২৪)।

রোববার রাতে যশোর-নড়াইল সড়কের চড়াভিটা তেলের পাম্পের কাছে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর ওই ফিলিং স্টেশনের এক কর্মচারীকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

বাঘারপাড়া উপজেলা ভাইস-চেয়ারম্যান মাস্টার নাসির হায়দার শীর্ষ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন

বাঘারপাড়া থানার ওসি ছয়রুদ্দিন আহমেদ জানান, রাতে যশোর-নড়াইল সড়কের চড়াভিটা বাজারে আব্দুল বারী ফিলিং স্টেশনে ম্যানেজারসহ কর্মচারীরা ঘুমিয়ে ছিলেন।

সকালে এলাকার মানুষেরা ফিলিং স্টেশনে তেল নিতে এসে তাদের না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে রক্তাক্ত দুটি লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দেয়া হলে তাদের লাশ উদ্ধার করা হয়।

ফিলিং স্টেশনটি রাতে বন্ধ থাকে। ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তাদের হত্যা করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.