সংবাদ শিরোনাম
ছাতকে দু`পক্ষের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২  » «   ফেসবুকে প্রেম করে ছাত্র মামুনকে বিয়ে করে সুখের সংসার গড়া সেই শিক্ষিকার লাশ উদ্ধার  » «   আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম: ঘটনা টের পেয়ে রাতের আধারেই ঘরগুলো ভাঙ্গলো প্রশাসন   » «   আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «  

সুইজারল্যান্ডে পৌঁছেছেন নরেন্দ্র মোদি

18সিলেটপোস্ট রিপোর্ট :পাঁচ দিনে পাঁচ দেশ ঝটিকা সফরের তৃতীয় পর্বে আজ (সোমবার) সুইজারল্যান্ডের রাজধানী জেনেভায় পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ সফরে তিনি দেশটির প্রেসিডেন্ট জোহান স্নেইডার আম্মানের সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক ও বহুমাত্রিক সহযোগিতা জোরদার করার বিষয়ে আলোচনা করবেন। সেইসঙ্গে সুইস ব্যাংকে থাকা ভারতীয়দের সঞ্চিত কালো টাকার বিষয়টিও মোদি সুইস নেতৃত্বের সঙ্গে বৈঠকে উত্থাপন করবেন বলে মনে করা হচ্ছে।

এছাড়া ৪৮ সদস্যবিশিষ্ট পারমাণবিক অস্ত্র সরবরাহকারী দেশগুলোর জোট এনএসজিতে ভারতের সদস্যপদ পাওয়ার ক্ষেত্রে সুইজারল্যান্ডের সমর্থন চাবেন নরেন্দ্র মোদি। সুইজারল্যান্ড জোটের একটি সদস্য দেশ।

জেনেভা থেকে আজ স্থানীয় সময় সাড়ে ১১টায় ওয়াশিংটনের উদ্দেশ্যে রওনা দেবেন নরেন্দ্র মোদি। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার আমন্ত্রণে যুক্তরাষ্ট্র সফর করছেন তিনি। ওয়াশিংটন সফরে তিনি দেশটির কংগ্রেসের যৌথ অধিবেশনে ভাষণ দেবেন। দেশটিতে দু’দিন অবস্থান শেষে পাঁচ দেশ সফরের শেষ পর্বে তিনি ৮ জুন মেক্সিকো সফরে যাবেন।

খবর দ্য হিন্দুর

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.