সংবাদ শিরোনাম
সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «   ভোলায় পুলিশী ন্যাক্কারজনক ঘটনায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   সিলেটে ঘুষ ছাড়া সহজে কারো পাসপোর্ট হয়না: ব্যবস্থা নিতে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি  » «   সুনামগঞ্জে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা  » «   জামালগঞ্জে জামায়াতের আমীর দেশীয় আগ্নেয়াস্ত্র জিহাদি বইসহ ২জন আটক-মামলা  » «   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তের ডিবির হাওর এলাকায় ৪৮ বিজিবি’র মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে কর্মরত যুবকের লাশ ডোবা থেকে উদ্ধার  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

নাটোরে খ্রিস্টান ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা দায়ের

4সিলেটপোস্ট রিপোর্ট :নাটোরের বনপাড়ায় সুনিল গোমেজ হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

আজ রোববার রাত সাড়ে দশটার দিকে নিহতের মেয়ে স্বপ্না গোমেজ বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে বড়াইগ্রাম থানায় মামলাটি দায়ের করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমরান হোসেন জানান, আজ রোববার সকালে বাড়ি থেকে বের হয়ে গীর্জায় যান সুনিল গোমেজ। সেখানে প্রার্থনা শেষে নিজবাড়িতে রাস্তা মুখী মুদি দোকানে বসেন তিনি। এরপর ১২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা তার ঘারে কুপিয়ে ও গলায় কেটে হত্যা করে পালিয়ে যায়।

বেলা ১২টার দিকে স্থানীয় লোকজন দোকানে জিনিস কিনতে গিয়ে সুনিল গোমেজকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাত দেখতে পান তারা।

পুলিশ জানায় দুর্বৃত্তরা সুনিলকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা পুলিশ তাৎক্ষনিকভাবে জানাতে পারেনি। এই ঘটনায় রাতে নিহতের মেয়ে বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে বড়াইগ্রাম থানায় মামলাটি দায়ের করে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.