সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

শ্রীমঙ্গলে দেয়ালচাপায় এক চা শ্রমিক শিশুর মৃত্যু

2সিলেটপোস্ট রিপোর্ট :মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেয়ালচাপায় এক চা শ্রমিক শিশুর মৃত্যু হয়েছে। নিহত জিৎ মোদি ভুরভুরিয়া চা বাগানের শ্রমিক গণেশ মোদির ছেলে।

এদিকে, শিশু জিৎ মোদির মৃত্যুর ঘটনায় বিক্ষোব্ধ শ্রমিকরা বাগানের বাংলোয় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এসময় আহত হয়েছেন বাগানের সহকারী ব্যবস্থাপক শফিক মিয়া ও ফিনলে টি কোম্পানী চিফ অপারেটিং অফিসার এসএন তাহের।

জানা যায়, রবিবার বিকেলে ভুরভুরিয়া চা বাগানের নির্মাণাধীন সীমানা প্রাচীর ধসে পরে জিৎ মোদি (৮) আহত হয়। গুরুতর অবস্থায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ কমপ্লেক্স নিয়ে গেলে ডাক্তাররা তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসা চলাকালীন অবস্থায় সোমবার ভোর ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শিশু জিৎ’র মৃতদেহ সোমবার সকালে শ্রীমঙ্গল নিয়ে গেলে বাগানের শ্রমিকরা উত্তেজিত হয়ে বাগানের সীমানা প্রাচীর, চা বাগানের সহকারী ব্যবস্থাপকের বাংলো, মটর সাইকেল ও বাংলোর আসবাবপত্র ভাঙচুর করেন।  এসময় শ্রমিকদের হামলায় আহত হন বাগানের সহকারী ব্যবস্থাপক শফিক মিয়া ও ফিনলে টি কোম্পানীর চিফ অপারেটিং অফিসার এস এন তাহের। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হামলায় গুরুতর অবস্থায় তাহেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ঘটনার পর মৌলভীবাজার সহকারী পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চা শ্রমিকরা অভিযোগ করে বলেন, বাগান কর্তৃপক্ষ রড ব্যবহার না করে বাগানের সীমানা দেয়াল তৈরী করে। দেয়ালের সামনে দিয়ে কোন বড় যানবাহন গেলে দেয়াল কেঁপে উঠতো। এ নিয়ে বার বার অভিযোগ করলেও কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.