সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

বিদায়ী পুলিশ সদস্যের সংবর্ধনা প্রদান

2সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে সোমবার অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলায় কর্মরত এবং গত মে মাসের দক্ষ অফিসারদের পুরস্কৃত এবং বিদায়ী পুলিশ সদস্যের সংবর্ধনা প্রদান করা হয়েছে। পুরষ্কার প্রদান করেন সিলেট জেলার পুলিশ সুপার নুরেআলম মিনা পিপিএম।

সিলেট জেলার বিভিন্ন মামলায় লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন ইত্যাদি সংক্রান্তে ভাল কাজের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

সভায় ওসমানীনগর থাানার এএসআই মো. আতিকুল হক, এএসআই মো. আবুল হোসেন, বিশ্বনাথ থানার এএসআই মো. আনোয়ারুল ইসলাম, গোলাপগঞ্জ মডেল থানার এএসআই শংকর চন্দ্র দেব, বিয়ানীবাজার থানার এএসআই সুপ্রাংশু দে দিলু, এএসআই সবুজ কুমার নাইডু, জকিগঞ্জ থানার এসআই আব্দুর রাজ্জাক, কোম্পানীগঞ্জ থানার এসআই আক্রাম হোসেন, এসআই মোয়াজ্জেম হোসেন, এএসআই তরিকুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার এসআই সৈয়দ নাসির উদ্দিন, এসআই মো. আব্দুল মান্নান, ট্রাফিক বিভাগের টিএসআই মো. ফজলুল হক, জেলা বিশেষ শাখার এএসআই মো. রফিকুল ইসলাম, কনস্টবল মো. তাজুল ইসলাম কে গ্রেফতারী পরোয়ানা তামিল, দুর্ধষ আসামী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের সংক্রান্তে ভাল কাজের উপর ভিত্তি করে পুরস্কার প্রদান করা হয়।

তাছাড়াও উক্ত অনুষ্ঠানে সিলেট জেলা হতে পিআরএল-এ যাওয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমদকে পবিত্র ধর্মগ্রন্থ, ফুল, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করে বিদায়ী সংর্বধনা প্রদান করা হয়।

সভায় পুলিশ সুপার সিলেট তার বক্তব্যে বলেন, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন তাছাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পূর্ণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় সিলেট জেলা পুলিশের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করে।

এছাড়াও জেলায় কর্মরত অদক্ষ অফিসারদেরকে সভায় তিরস্কৃত করা হয়। সভায় সিলেট জেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.