সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

কার-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ: স্বামী-স্ত্রী নিহত

8সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট নগরীর টিলাগড়ে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী দুই জন নিহত হয়েছে। এছাড়াও তাদের মেয়ে স্কলার্স হোমে স্কুল এন্ড কলেজের ৬ষ্ট শ্রেণির শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে টিলাগড় শাহ মদনী ঈদগাহের সামনে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা অরজিত রায় ও তার স্ত্রী দক্ষিণ সুরমার মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমিতা দাস। তাদের বাসা খাদিমপাড়া ইউনিয়নের শাহপরাণ নিপুবন আবাসিক এলাকায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, সকাল নয়টার দিকে বৃষ্টির সময় টিলাগড়গামী প্রাইভেট কার ( সিলেট গ-১১-১১৪৭) ও আম্বরখানাগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ঘটনা স্থলেই অরজিত রায় মারা যান। এছাড়াও সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর স্ত্রীও স্বামীর ডাকে পরপারে চলে যান।

শাহ পরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সি এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.