সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দীপিকার সিনেমায় নেইমার

7বিনোদন ডেস্ক : ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারকে এবার দেখা যাবে রুপালি পর্দায়। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং হলিউড তারকা ভিন ডিজেলের এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায় দেখা যাবে এ ফুটবল সেনসেশনকে।

সম্প্রতি সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন নেইমার। ব্রাজিল দলের জার্সি গায়ে যুক্তরাষ্ট্র অনুষ্ঠিত শতবার্ষিকী কোপাতে দেখা যাচ্ছে না নেইমারকে। তবে যুক্তরাষ্ট্রতেই অবস্থান করছেন এ ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড। পাশাপাশি প্রথম সিনেমায় অভিনয়ের কাজটা সেরে রাখছেন নেইমার।

২০১৭ সালের জানুয়ারিতে মুক্তি পাবে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ। নেইমারের সিনেমায় অভিনয়ের বিষয়টি জানিয়েছেন ভিন ডিজেল। নিজের ইন্সটাগ্রামে কটি ছবি দিয়ে ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘অত্যান্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি নেইমার তার প্রথমদিনের শুটিং শেষ করেছেন। সে খুবই ন্যাচারাল।’ এ ছাড়া ভিন ডিজেলের অফিশিয়াল ফেসবুক পেজে একটি লাইভ ভিডিওতেও অংশ নিয়েছেন তিনি।

অন্যদিকে নেইমারও তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সিনেমার অভিনয়ের বিষয়টি জানিয়েছেন তিনি। একটি ছবি পোস্ট করে ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন, ‘এক্সএক্সএক্স সিনেমার সেটে খুবই উচ্ছ্বসিত। কিন্তু সিনেমায় তার চরিত্রটি কী তা বললে ভিন ডিজেল আমাকে মেরে ফেলবে।’

দীপিকা পাড়ুকোন, ভিন ডিজেল এবং নেইমার ছাড়াও সিনেমাটি অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা স্যামুয়েল জ্যাকসন, ডোনি ইয়েন এবং রুবি রোজ।

ফুটবল মাঠের পর এইবার পর্দায় নেইমার কেমন চমক দেখান এখন তাই দেখার অপেক্ষায় নেইমার ভক্তরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.