সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

বিয়ানীবাজারে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫

2সিলেটপোস্ট রিপোর্ট :সিলেটের বিয়ানীবাজারে নির্বাচনী সহিংসতা থামছে না। গত ৪ জুন অনুষ্ঠিত নির্বাচনের পর থেকে বুধবার পর্যন্ত পৃথক ঘটনায় অন্ততঃ ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে গুলিবিদ্ধ এক যুবলীগ নেতার অবস্থা আশঙ্কাজনক। এছাড়া বসতবাড়িতে ভাঙচুর, চোরাগোপ্তা হামলা অব্যাহত থাকায় উপজেলার বিভিন্ন গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

ইউপি নির্বাচনের জের ধরে গত মঙ্গলবার রাতে প্রতিপক্ষের ছোঁড়া গুলিবিদ্ধ হয়ে আহত হন মুড়িয়া ইউনিয়ন যুবলীগ নেতা রেজাউল করিম বেবী। রাত ১১টার দিকে ঘুঙ্গাদিয়ায় নিজ বাড়ি ফেরার পথে তাকে পেছন থেকে গুলি করা হয়। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিন দুপুরে পৌরশহরে মারধর করা হয় একই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আবুল খায়েরের সমর্থক মিছবাহ উদ্দিনকে। গত সোমবার দুপুরে শেওলা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল করিম তাজুলের উপর হামলা চালায় কয়েকজন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নির্বাচনের ফলাফল ঘোষনার পর উপজেলার শেওলা ইউনিয়নের দিঘলবাক গ্রামে মেম্বার পদে বিজয়ী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: এরশাদুল হকের সমর্থকরা প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল করিমের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় মহিলা ও শিশুসহ পরাজিত প্রার্থীর পরিবারের ৫ সদস্য আহত হন। পুলিশকে এ ঘটনা জানানো হলেও কোন মামলা দায়ের করা হয়নি। নির্বাচনের দিন মুল্লাপুরের গোডাউন বাজারে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এম.এ কাদিরের  সমর্থক ময়নুল ইসলামকে কুপিয়ে আহত করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর লোকজন। কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজারে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আরো ৫ জন আহত হয়েছেন।

এব্যাপাওে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জুবের আহমদ বলেন, সংঘর্ষের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ এ্যাকশনে যাচ্ছে। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ৩ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.