সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল ও নিয়ন্ত্রনে রাখতে মাঠে নেমেছে জেলা প্রশাসন

1সিলেটপোস্ট রিপোর্ট :পবিত্র মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল ও নিয়ন্ত্রনে রাখতে মাঠে নেমেছে জেলা প্রশাসন পরিচালিত ৪টি মনিটরিং টিম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), রাজস্ব, শিক্ষা ও আইসিটি এবং অতিরিক্ত জেলা ম্যাজেস্ট্রেটের নেতৃত্বে টিমগুলো বুধবার দুপুর থেকে কার্যক্রম শুরু করেছে।

এই চার টিমে সংযোগ করা হয়েছে সিলেট চেম্বারের প্রতিনিধি, বিএসটিআই, পুলিশ-র‌্যাব, নির্বাহী ম্যাজিস্ট্রে, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সদস্য ও জেলা বাজার কর্মকর্তাকে।

অভিযানে প্রথম দিনেই অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সৈয়দ আমিনুর রহমানের নেতৃত্বে নগরী সংলগ্ন দক্ষিণ সুরমা ফলের আড়তে অভিযান চালানো হয়। এদিন নোংরা পরিবেশে খেজুর রেখে বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ফরহাদ অ্যান্ড মুরাদ ফলের দোকানে ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম।

একই স্থানে জহিরুল স্টোরে অপরিচ্ছন্ন অবস্থায় কেক তৈরীর দায়ে ২০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউল করিম।

এছাড়া হোসেন এন্টারপ্রাইজ নামক ফলের দোকানে ওজনে কম দেওয়ার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসমিন আক্তার।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার, আফসানা তাসলিম, সুরাইয়া আকতার লাকি, সাজ্জাদুল হাসান, র‌্যাব-৯ এর সহকারি পুলিশ সুপার খায়রুল আলম প্রমুখ।

একই দিনে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে নগরীর রিকাবিবাজার পরিদর্শ করে মনিটরিং টিম। এসময় তার সঙ্গে ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট. আশরাফুল আলম, সিলেট চেম্বারের পরিচালক নুরুল ইসলাম ও বিএসটিআই এবং বাজার কমিটির প্রতিনিধি।

অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ বাজারে পন্য সামগ্রীর দাম ও মান সঠিক আছে কিনা যাচাই বাছাই করেন। এসময় ব্যবসায়ীদের মূল্য তালিকা ঝুলিয়ে রাখা ও পন্য সামগ্রীর মান ঠিক রাখার নির্দেশনা দেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.