সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দক্ষিণ সুরমার ৭ ইউনিয়ন নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

2সিলেটপোস্ট রিপোর্ট :দক্ষিণ সুরমা উপজেলার অনুষ্ঠিতব্য ৪র্থ দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ ইউনিয়নের নবনির্বাচিত চেয়রম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠান বুধবার সকালে সিলেট জেলা প্রশাসকের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণকারী চেয়ারম্যানবৃন্দরা হচ্ছেন বরইকান্দি ইউনিয়নের হাবিব হোসেন, কুচাই ইউনিয়নের আবুল কালাম, সিলাম ইউনিয়নের ইকরাম হোসেন বখত, লালাবাজার ইউনিয়নের পীর মো. ফয়জুল হক ইকবাল, জালালপুর ইউনিয়নের মাওলানা সুলাইমান হোসেন, মোগলাবাজার ইউনিয়নের ফখরুল ইসলাম সাইস্তা ও দাউদপুর ইউনিয়নের এইচ এম খলিল।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহকারী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম ও গীতা পাঠ করেন জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী সজল চক্রবর্ত্তী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, উপজেলা নির্বাহী অফিসার শাহেদ মোস্তফা, শপথ গ্রহণকারী চেয়ারম্যানদের পক্ষে বক্তব্য রাখেন জালালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন ও মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।

শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা মো. জয়নাল আবেদীন বলেন, জনপ্রতিনিধিরা হচ্ছেন প্রজাতন্ত্রের কর্মচারী। সরকার ঘোষিত সকল উন্নয় কর্মকা- সঠিকভাবে পালন ও জনগণের প্রত্যাশা পূরণে চেয়ারম্যানরা সচেষ্ট থাকবেন। সিলেট জেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করতে জেলা প্রশাসন দৃঢ়ভাবে কাজ করছে। এ লক্ষ্যে দক্ষিণ সুরমা উপজেলার সকল চেয়ারম্যানদেও তিনি সামাজিক এ আন্দোলনকে এগিয়ে নিতে আসন্ন ঈদের পরেই দক্ষিণ সুরমাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.