সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

জকিগঞ্জে লেগুনার চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

3সিলেটপোস্ট রিপোর্ট :জকিগঞ্জ সড়কে অবৈধ লেগুনার বেপরোয়া গতির করণে প্রাণ হারিয়েছেন জকিগঞ্জ সদর ইউনিয়নের রারাই গ্রামের ময়ুর আলী (৫০) নামের এক বৃদ্ধ।

বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে জকিগঞ্জ-কালিগঞ্জ সড়কের সেনাপতি নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেনাপতি এলাকায় দ্রুত গতির দুটি লেগুনা একটি অন্যটিকে অভারটেক করতে গিয়ে সিলেট – ৯৮৮ নম্বরের গাড়ীটি একটি রিক্সায় ধাক্কা দিয়ে পথচারী বৃদ্ধ ময়ুর আলীকে চাকায় পিষ্ট করে।

ঘটনাস্থলেই পথচারী বৃদ্ধের মৃত্যু ঘটে। রিক্সা চালকের অবস্থাও গুরুতর।  লেগুনায় থাকা পুরুষ, মহিলা ও বাচ্চাসহ প্রায় ১০/১২ জন যাত্রী আহত হয়েছেন।

জানা গেছে, গাড়ীর চালকের বৈধ ড্রাইভিং লাইসেন্সও নেই।

জকিগঞ্জ থানার ওসি সফিকুর রহমান খাঁন জানান, লেগুনাটি পুলিশ আটক করে স্থানীয় মেম্বারের জিম্মায় রেখেছে। নিহতের পরিবার এখনো কোন অভিযোগ করেনি। ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করতে তারা সুপারিশ করছে। অনুমতি পাওয়া গেলে ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের সুযোগ দেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.