সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

এবার ভারতের হাসপাতালে রোগী ধর্ষণ

1311সিলেটপোস্ট রিপোর্ট :এবার ভারতের হাসপাতালে ধর্ষণের শিকার হলো এক রোগী।

ভারতের হরিয়ানা রাজ্যের মেওয়াট জেলায় গত সোমবার এসএইচকেএম সরকারি মেডিকেল কলেজে ওই নারীকে এক ওয়ার্ডবয় ও এক নিরাপত্তারক্ষী ঘরে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

ওই নারী বিষন্নতা রোগে ভুগছেন।

পুলিশের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়, ওই নারী হাসপাতালের পঞ্চম তলায় ১৭ নম্বর ওয়ার্ডে ছিলেন। তার সঙ্গে তার বোন, ভগ্নিপতি ও তার ছোট ছেলে ছিল। তারা হাসপাতালের লাউঞ্জে ছিলেন।

গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে ওয়ার্ডবয় এসে ওই নারীকে বলেন, তার ছোট ছেলে কাঁদছে। শিশুটিকে শান্ত করতে তাকে লাউঞ্জে যেতে বলা হয়। ওই নারী লাউঞ্জের দিকে পা বাড়ালে তাকে ধাক্কা দিয়ে পাশের একটি খালি ঘরে নিয়ে যাওয়া হয়। এ সময় পাশেই থাকা নিরাপত্তারক্ষীও ঘরে ঢুকে ওই নারীর মুখ চেপে ধরে। পরে দুজন তাকে ধর্ষণ করে।

রাত ১টার দিকে হাসপাতাল থেকে থানায় একটি ফোন করে বিষয়টি জানানো হয়।

ওই নারীর ভগ্নিপতি জানান, তিনি তার শ্যালিকাকে দেখতে ওয়ার্ডে যাওয়ার পথে একটি কক্ষের বাইরে ওই নারীর ওড়না পড়ে থাকতে দেখেন। এটি দেখে তিনি চিৎকার করলে ওই কক্ষ থেকে ওয়ার্ডবয় ও নিরাপত্তারক্ষী দৌঁড়ে বেরিয়ে যায়।

তিন সন্তানের মা ওই নারী পরে এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করেছেন। আইজি মমতা সিং (দক্ষিণ অঞ্চল) বলেন, ‘প্রাথমিক তদন্তে ঘটনায় ওই দুই কর্মীর সম্পৃক্ততা পাওয়া গেছে। আমরা সেই ওয়ার্ডবয়কে শনাক্ত করেছি। তাকে দ্রুত গ্রেপ্তার করা হবে।’

হাসপাতালের পরিচালক সারসারচান্দ শর্মা বলেন, ‘এটি খুব দুঃখজনক ও অগ্রহণযোগ্য ঘটনা। আমরা অভিযোগ ওঠা ওই দুই ব্যক্তিকে বরখাস্ত করব এবং তদন্তে পুরোপুরি সহায়তা করব।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.