সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

এবার কুকুরের মালিকানা নিয়ে ডেপ-হার্ডের লড়াই!

21সিলেটপোস্ট রিপোর্ট :বিচ্ছেদের পর প্রিয় কুকুর দুটো কার তত্ত্বাবধানে থাকবে—তা নিয়ে এখন যুদ্ধ চলছে সাবেক তারকা দম্পতি জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মধ্যে। শারীরিক নির্যাতনের অভিযোগ এনে গত মাসে ডেপের বিরুদ্ধে বিচ্ছেদের আবেদন করেন হার্ড।
এবার তাদের দুজনের পোষা কুকুর পিস্তল এবং বু’র তত্ত্বাবধান পাওয়ার জন্য আদালতের শরণাপন্ন হয়েছেন তারা। এই কুকুরদের বেআইনিভাবে সঙ্গে রাখার অভিযোগেই অস্ট্রেলিয়ায় জরিমানা গুণতে হয়েছিল ডেপ ও হার্ডকে। সেসময় গুরুতর এই অপরাধের দণ্ড হিসেবে কারাবাস এড়াতে রীতিমতো জনসমক্ষে ক্ষমা চাইতে হয়েছিল সাবেক এই দম্পতিকে।
জানা গেছে, হার্ড চাইছেন পিস্তলকে তার কাছে রাখতে। কারণ এই কুকুরটি তাকে দিয়েছিলেন সাবেক প্রেমিকা তাসিয়া ভ্যান রি। কিন্তু প্রাণীপ্রেমি ডেপের ইচ্ছা দুটি কুকুরকেই নিজের কাছে রাখার। জানা গেছে, পাইরেটস অব দি ক্যারিবিয়ান খ্যাত জনি ডেপ দুটি কুকুরকেই অনেক ভালোবাসেন। অনেকটা নিজের সন্তানের মতই দেখেন পোষা প্রাণীদুটোকে। কুকুর দুটো একসঙ্গে বড় হয়েছে, এখন তাদের কোনভাবেই আলাদা হতে দিবেন না ডেপ। তার জন্য বিষয়টি এখন যুদ্ধে পরিণত হয়েছে, টাকা তার জন্য বড় কথা নয়। পিস্তল এবং বু’কে তিনি নিজের কাছেই রাখবেন।”
উল্লেখ্য, ২২ বছরের ব্যবধান থাকা সত্ত্বেও চুটিয়ে প্রেম করে  হার্ড এবং ডেপ ২০১৪ সালের জানুয়ারিতে আংটি বদল করেন। এর আগে ফরাসি মডেল ভেনেসা প্যারাদিসের সঙ্গে ১৪ বছর এক ছাদের নিচে বসবাস করেছেন ডেপ, একসঙ্গে তাদের রয়েছে দুই ছেলেমেয়ে।
বলা হয়, ২০১১ সালে ‘রাম ডায়রি’তে অভিনয় করতে গিয়ে হার্ডের সঙ্গে প্রেম হয় ডেপের, সেই সূত্র ধরেই প্যারাডিসের সঙ্গে বিচ্ছেদ হয় তার। শারীরিক নির্যাতনের অভিযোগ আনার পর আপাতত ১৭ জুন পর্যন্ত ডেপকে স্ত্রীর কাছ থেকে ‘আইনগতভাবে’ দূরে থাকার নির্দেশ দিয়েছে আদালত। মিরর।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.