সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

রোজা রেখে মাঠে নেমেই নতুন মাইলফলক স্পর্শ করলেন মুশফিক!

26সিলেটপোস্ট রিপোর্ট :সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজানের দ্বিতীয় দিন বুধবার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) খেলায় শেখ জামালের বিপক্ষে মাঠে নেমেছিল মোহামেডান। এই ম্যাচে রোজা রেখে মাঠে নেমেছিলেন মোহামেডানের অধিনায়ক মুশফিকুর রহিম। মাঠে নেমেই নতুন মাইলফলক স্পর্শ করলেন তিনি।

মুক্তার আলীর বল ডিপ কভারে পাঠিয়ে এক রান নিয়ে লিস্ট ‘এ’ ক্রিকেটে ছয় হাজার রানের মাইলফলক ছুঁলেন মুশফিকুর রহিম।

নিজের নামের পাশে ৫ হাজার ৯৮২ রান নিয়ে শেখ জামালের বিপক্ষে ব্যাটিং শুরু করেন মোহামেডান অধিনায়ক মুশফিক। লিস্ট ‘এ’ ক্রিকেটে যা মুশফিকের ২২০তম ম্যাচ। ছয় হাজার রানের মাইলফলক ছুঁতে ১৮ রান প্রয়োজন ছিল মুশফিকের।

মিরপুরে মাঠে নেমেই আগ্রাসন দেখান মুশফিক। বাঁহাতি স্পিনার আব্দুর রহমানের করা নবম ওভারে মিড অন, মিড অফ ও কভার দিয়ে তিনটি বাউন্ডারি হাঁকান টেস্ট অধিনায়ক। অবশ্য পরবর্তীতে ধীরগতিতে এগোতে থাকে তার ইনিংস। ১৮ রান পেতে ২০ বল খেলেন মোহামেডান অধিনায়ক।

শেষ পর্যন্ত ৮২ বলে অপরাজিত ৬৬ রানের কার্যকরী ইনিংস খেলেন মুশফিক। তার দল মোহামেডানও শেখ জামালকে ৬ উইকেটে হারিয়ে লিগের সুপার সিক্স নিশ্চিত করেছে।

মুশফিকের আগে প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে তামিম ইকবাল লিস্ট ‘এ’ ক্রিকেটে ছয় হাজার রানের মাইলফলক অতিক্রম করেন। নিজের ১৮৯তম ম্যাচে ছয় হাজার রানের দেখা পান দেশসেরা এ ওপেনার। বর্তমানে লিস্ট ‘এ’ ক্রিকেটে তার রান ৬ হাজার ১৭২।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.