সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

ভাতিজার হাতে চাচা খুন

1সিলেটপোস্ট রিপোর্ট :চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে চাচাকে পিকল (দেশীয় অস্ত্র) দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার ভাতিজারা। ঘটনার পর থেকেই ঘাতকরা পলাতক রয়েছে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সৈয়দ আলী চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের পারকুল গ্রামের মৃত রজব আলীর ছেলে।

পুলিশ জানায়, সৈয়দ মিয়ার সঙ্গে তার বড় ভাই তৈয়ব আলীর ছেলে রুমন মিয়ার ধানের হালি (চারা) নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে বুধবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে রুমন মিয়াসহ তার ভাইয়েরা সৈয়দ মিয়াকে পিকল দিয়ে পেটালে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাৎক্ষণিক তাকে গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পর ঘাতকরা পালিয়ে গেছে। ঘাতকদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.