সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জাবিতে সাংবাদিকদের উপর হামলা: শাবি প্রেসক্লাবের নিন্দা

3সিলেটপোস্ট রিপোর্ট :বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শফিকুল ইসলাম ও বিডি প্রেস ডট নেটের প্রতিনিধি আবু রায়হানের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে শাহজালাল বিশ^বিদ্যালয় প্রেসক্লাব।

কয়েকঘন্টার ব্যবধানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কর্মরত দুই সংবাদকর্মীর ওপর ক্ষমতাসীন ছাত্রসংগঠন ছাত্রলীগ কর্মীদের হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে শাবি প্রেসক্লাব সভাপতি জাবেদ ইকবাল ও সাধারণ সম্পাদক সরদার আব্বাস আলী।

বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকরা বিভিন্ন ঝুঁকি নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালন করেন। কিন্তু গণমাধ্যমকর্মীদের ওপর এধরনের হামলা সুষ্ঠু ও স্বাধীন মত প্রকাশে হুমকি। তাই এ ধরনের হীন কাজ ভবিষ্যতে যাতে কেউ না করে সেজন্য জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনতে হবে। এছাড়া হামলায় জড়িত ছাত্রলীগ নেতাদের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কর্মরত সাংবাদকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বুধবার রাতে ক্যাম্পাসের মধ্যে এক ছেলে ও এক মেয়েকে ধরে নিয়ে মারধরের সময় তাদের উদ্ধার করতে গিয়ে আক্রান্ত হন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শফিকুল ইসলাম। ওই ঘটনার পর রাতেই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযুক্ত শাখা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক পরিতোষ রায় টিটুকে সাময়িক বহিষ্কার করে। এর আগে সোমবার রাতে বিডি প্রেস ডট নেটের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু রায়হানকে ছাত্রলীগ কর্মী শরীফ হোসেন ওরফে লস্করের নেতৃত্বে পেটানো হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.