সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

মাহমুদা হত্যাকাণ্ড দেখেছেন আটক মাইক্রোবাস চালক: সিএমপি

5সিলেটপোস্ট রিপোর্ট :চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার প্রত্যক্ষদর্শী ও ঘটনাস্থলে থাকা কালো রঙের মাইক্রোবাসটির চালক জানে আলমকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তিনি ওই ঘটনা দেখেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। পাশাপাশি এ ঘটনায় জড়িত সন্দেহে আটক আবু নছরকে ১০ দিনের রিমাণ্ডের আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য।

দুপুর সোয়া ১২টার দিকে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে দেবদাস ভট্টাচার্য জানান, ঘটনার সময় ওই স্থান অতিক্রমকারী কালো রঙের মাইক্রোবাসটি গত রাতে জব্দ করা হয়েছে। ওই সময় গাড়িটি চালাচ্ছিলেন জানে আলম। তিনি নিজেই গাড়িটির মালিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দৃশ্য দেখার কথা জানিয়েছেন তিনি। তবে সে সময় গাড়িটিতে আর কে ছিলেন, সে তথ্য তদন্তের স্বার্থে জানাননি অতিরিক্ত কমিশনার।

6

এ ছাড়া ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক আবু নছরকে শিবিরের সক্রিয় কর্মী বলে দাবি করা হয় সংবাদ সম্মেলন থেকে। তাঁকে আদালতে হাজির করে ১০ দিনের রিমাণ্ড আবেদন করা হয়েছে বলে জানানো হয়।

মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হয়ে এখনো কিছু বলতে পারছেন না পুলিশের এই কর্মকর্তা। তবে পুলিশসহ সংশ্লিষ্ট সব সংস্থা এ ঘটনা নিয়ে বিভিন্নমুখী তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে জানান সিএমপির অতিরিক্ত কমিশনার।

তিনি বলেন, ‘কোনো সম্ভাবনাকেই আমরা উড়িয়ে দিচ্ছি না। সব দিকেই আমরা সব করছি। এখনো বলছি যে, ধারণা করছি এটি কোনো উগ্রবাদী জঙ্গিগোষ্ঠীর কাজ হতে পারে। তার পাশাপাশি অন্য কোনো ঘটনাও এর সঙ্গে জড়িত থাকতে পারে।’

বাবুল আক্তার শুধু জাতীয় নয়, আন্তর্জাতিক পর্যায়ের অনেক অপরাধীদের বিরুদ্ধেও কাজ করেছেন বলে জানিয়ে দেবদাস ভট্টাচার্য বলেন, ‘সে কারণ অ্যাগজ্যাক্টলি (সঠিকভাবে) কারা তাঁকে খুন করেছে, সেই অপরাধীকে না ধরা পর্যন্ত নিশ্চিত করে বলতে পারব না। কিন্তু আমরা কোনো সম্ভাবনাকেই উড়িয়ে দিচ্ছি না।’

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.