সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

ছাত্রলীগ নেতা আলীকে গ্রেফতারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

22সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট জেলা ছাত্রলীগ নেতা কে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবিতে পাঁচটি এলাকার জনসাধারণ একত্রিত হয়ে মানবন্ধন করেছেন।

বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর উপশহর মেইন রোডে এ মানবন্ধনটি পালিত হয়। ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন, ছাত্রলীগের আলী হোসেনের অবৈধ জায়গা দখল, সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজির কারণে অতিষ্ট সিলেট নগরীর গাজী বুরহান উদ্দিন আবাসিক এলাকা, তেররতন, সৈদানীবাগ, উপশহর ও সাদারপাড়া এলাকার বাসিন্দারা। আলীর নানা অপকর্মের কারণে একাধিকবার পুলিশ প্রশাসনের দারস্থ হলেও প্রশাসন আজ রহস্যজনক কারণে নীরব। আলীর বিরুদ্ধে ৭২ ঘণ্টার মধ্যে আইনশৃঙ্খলাবাহিনী যথাযথ ব্যবস্থা না নিলে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, পাঁচটি এলাকার স্থানী ব্যক্তিদের উত্তোরাধিকার ভাবে প্রাপ্ত জায়গার উপর দীর্ঘদিন থেকে আলী হোসেন সাইনবোর্ড লাগিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে আসছে। তার অপকর্মের কারণে এলাকাবাসি অতিষ্ট। দাবিকৃত চাঁদা না দিলে পুলিশ দিয়ে অযথা হয়রানি করে থাকে ।

এসময় উপস্থিত ছিলেন উমেদ চৌধুরী, শাহেদ চৌধুরী, কচ্চু মিয়া, ফয়জু মিয়া, কাদির মিয়া, বাবুল মিয়া, মুতাল্লিব আহমদ, হোসেন আহমদ, মান্নান আহমদ, আক্কাছ আলী, কালাম আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.