সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

আসছে ঈদে বিশেষ চমক নিয়ে আসছেন জনপ্রিয় জুটি ‘শখ নিলয়

33সিলেটপোস্ট রিপোর্ট :বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি সিরিজের দুটি কিস্তি দেখেছেন দর্শকরা, দুটি ছবিই ভীষণভাবে সমাদৃত হয়েছে। আর সেই দর্শকপ্রিয়তার রেশ ধরেই এবার ছোট পর্দার জন্য নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি। তবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’র চলচ্চিত্রের মত এ নাটকে শাকিব খান-জয়া আহসান অভিনয় করেননি। ছোট পর্দায় প্রেম কাহিনি’র মূল পাত্র-পাত্রী শখ-নিলয়।

প্রথমবারের মত ছোট পর্দার জন্য নাটক নির্মাণ করছেন চিত্রপরিচালক সাফিউদ্দিন সাফি। তার গল্প ভাবনা থেকে নাটকটি লিখেছেন পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি সিরিজের কাহিনী ও চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান, আর সহযোগী পরিচালক হিসেবে থাকছেন মইনুল ওয়াজেদ রাজীব।

বৃহস্পতিবার (৯ জুন) থেকে ঢাকার বনানীতে শুরু হয়েছে ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’ নাটকের শুটিং। অভিনয় শিল্পী তালিকায় আছেন শখ, নিলয়, ইরিন আফরোজ, সমাপ্তি মাশুক, সৈয়দ হাসান ইমাম, কাজী উজ্জ্বল, আনন্দ খালেদ।

জানা গেছে সাফিউদ্দিন সাফি অনেকটা অনুরোধেই নাটক নির্মাণ করেছেন । তাছাড়া বিশেষ উৎসবে আমরা সবাই হয় সিনেমা হলে, নয়তো ছোট পর্দায় চোখ রাখি। বিনোদনের খোঁজ করি। যেহেতু এবার বড় পর্দায় তাঁর পরিচালনায় কোনো চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না, তাই তাঁর ভক্ত-দর্শকদের জন্য ছোট পর্দায় একটি বিশেষ কাজ উপহার দিতে চেয়েছেন । একটি ৪০ মিনিটের নাটকের জন্য আয়োজনের কোনো কমতি রাখছেন না। ঈদের আনন্দের সঙ্গে বাড়তি আনন্দ যোগ করবে স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি।

নাটকের প্লট প্রসঙ্গে চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান বলেন, গল্পের মূল ভাবনা পরিচালকের নিজের। সেই গল্পেই রঙ ছড়াবার চেষ্টা করেছি। আশা করছি পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি বড় পর্দার দর্শকদের যেভাবে মন ছুঁয়ে গেছে, স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি-ও ছোট পর্দার দর্শকদের আকৃষ্ট করতে পারবে।

শখ ও নিলয়ের ‘স্বল্পদৈর্ঘ্য প্রেম কাহিনি’ প্রচারিত হবে এশিয়ান টেলিভিশনে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.