সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

ছাতকে যুবকের রহস্যজনক মৃত্যু

2সিলেটপোস্ট রিপোর্ট :ছাতকে সুমন মিয়া নামে ২৫ বছর বয়সী এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ছাতক পৌরসভার ৪নং ওয়ার্ডের বাঁশখলা আবাসিক এলাকার ছুরত আলীর ছেলে। বুধবার রাত ৯টায় ছাতক উপজেলা সদর হাসপাতাল থেকে থানা পুলিশ লাশ উদ্ধারের পর বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।

সুমনের মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় লোকজন কেউ বলছেন নিহত সুমনকে হত্যা করা হয়েছে, আবার কেউ বলছেন সে আত্মহত্যা করেছে।

বুধবার ইফতারের পর সুমনকে ছাতক উপজেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত সুমনের পিতা ছুরত আলীর অভিযোগ- পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

তবে সুমনের স্ত্রী রতœা বেগম থানা পুলিশকে জানিয়েছেন- পারিবারিক কলহের কারণেই তার স্বামী আত্মহত্যা করতে পারে।

পুলিশের সুরতহাল রিপোর্টে নিহত সুমনের শরীরে তেমন কোন বড় আঘাতের দাগ পাওয়া যায়নি।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে নিহত সুমনের স্ত্রী রতœা বেগম তার স্বামীর মৃত্যুর জন্য শশুড়বাড়ীর লোকজনকে দায়ি করে একটি লিখিত অভিযোগ দিয়েছে।

থানার এসআই চম্পক দাম জানান, সুমনের মৃত্যুটি আসলেই রহস্যজনক। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.