সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

ছাতকে যুবকের রহস্যজনক মৃত্যু

2সিলেটপোস্ট রিপোর্ট :ছাতকে সুমন মিয়া নামে ২৫ বছর বয়সী এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ছাতক পৌরসভার ৪নং ওয়ার্ডের বাঁশখলা আবাসিক এলাকার ছুরত আলীর ছেলে। বুধবার রাত ৯টায় ছাতক উপজেলা সদর হাসপাতাল থেকে থানা পুলিশ লাশ উদ্ধারের পর বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।

সুমনের মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় লোকজন কেউ বলছেন নিহত সুমনকে হত্যা করা হয়েছে, আবার কেউ বলছেন সে আত্মহত্যা করেছে।

বুধবার ইফতারের পর সুমনকে ছাতক উপজেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত সুমনের পিতা ছুরত আলীর অভিযোগ- পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

তবে সুমনের স্ত্রী রতœা বেগম থানা পুলিশকে জানিয়েছেন- পারিবারিক কলহের কারণেই তার স্বামী আত্মহত্যা করতে পারে।

পুলিশের সুরতহাল রিপোর্টে নিহত সুমনের শরীরে তেমন কোন বড় আঘাতের দাগ পাওয়া যায়নি।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে নিহত সুমনের স্ত্রী রতœা বেগম তার স্বামীর মৃত্যুর জন্য শশুড়বাড়ীর লোকজনকে দায়ি করে একটি লিখিত অভিযোগ দিয়েছে।

থানার এসআই চম্পক দাম জানান, সুমনের মৃত্যুটি আসলেই রহস্যজনক। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.