সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

পুরোপুরি সুস্থ হওয়ার আগেই বাড়িতে ফিরবে স্নেহা!

3সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট নগরীর টিলাগড়ে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত দম্পতির একমাত্র সন্তান স্নেহা রায় পুরোপুরি সুস্থ হতে আরো সময় লাগবে। তবে আগামী ৩/৪ দিনের মধ্যে স্নেহা রায়কে হাসপাতাল থেকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বর্তমানে স্নেহা রায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালের তৃতীয় তলার ১০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

দুর্ঘটনায় স্নেহার বেশ কিছু স্থানের মাংসপেশী ক্ষতিগ্রস্থ হয়েছে। ডান হাতের পুরোটাই ক্ষতিগ্রস্ত হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, চলতি সপ্তাহে স্নেহা রায়কে বাড়িতে পাঠিয়ে দেওয়া যাবে। তবে তাকে পুরো বিশ্রামে থাকতে হবে। সম্পূর্ণ সুস্থ হতে তার বেশ সময় লাগবে।

স্নেহার পারিবারিকসূত্রে জানা গেছে, স্নেহার একমাত্র মাসী শম্পা দাস স্নেহার সাথে রয়েছেন।

শুক্রবার বাবা-মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠানের অংশ নিতে অসুস্থাবস্থায়ই স্নেহাকে নিপোবন আবাসিক এলাকাতে অবস্থিত তাদের বাড়িতে নেয়া হয়েছিল। অসুস্থতার কারণে তাকে চেয়ারে বসে বসে সকল ধর্মীয় কার্যাদি পালন করতে হয়েছে।

প্রসঙ্গত, গত ৭ জুন মঙ্গলবার সকাল ৯টায় দিকে টিলাগড় শাহ মাদানি ঈদগাহের সামনে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার সময় বাসা থেকে সিএনজি অটোরিকশাযোগে নিহত স্কলার্সহোমের প্রশাসনিক কর্মকর্তা অরজিত রায় ও তার স্ত্রী দক্ষিণ সুরমার মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমিতা দাস তাদের একমাত্র মেয়ে স্নেহাকে নিয়ে ঈদগাহস্থ স্কলার্সহোম স্কুলের উদ্দেশ্যে আসছিলেন।

এতে ঘটনাস্থলেই মারা যান অরজিত রায়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সুমিতা দাসকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.