সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

শায়েস্তাগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক

9সিলেটপোস্ট রিপোর্ট :হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পুরান বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে প্রায় অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত ১০টা থেকে ৩টা পর্যন্ত উভয় পক্ষের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে পুরানবাজারের শতাধিক দোকানপাট ভাঙচুর, অগ্নিসংযোগ ও প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জের বিরামচর গ্রামের ইকবাল মিয়া নামে এক যুবক পাশের উবাহাটা গ্রামের মুহিত মিয়ার ঘরে মোবাইল ফোনে কথা বলতে বলতে ঢুকে। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ খবর দুই গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে শায়েস্তাগঞ্জ পুরান বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে উভয় পক্ষের লোকজন বাজারের প্রায় শতাধিক দোকান পাট ভাঙচুর ও লুটপাটের তাণ্ডব চালায়। এতে প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট ও ক্ষয়-ক্ষতি হয়।

খবর পেয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় আবারও সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত ৩টার দিকে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.